শ্রীলঙ্কার তিন জন ও বাংলাদেশের দুই সদস্যের করোনা পজিটিভ

বাংলাদেশে জিততে আসা শ্রীলঙ্কার হারানোর কিছু নেই

বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরুর ঘন্টা কয়েক আগেই দুঃসংবাদ। করোনা পজিটিভ হয়েছে শ্রীলঙ্কার পেস বোলিং কোচ চামিন্দা ভাস, দুই পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ও বাংলাদেশের টিম বাস ড্রাইভারও কোভিড-১৯ সংক্রমিত।

আজ (২৩ মে) দুপুর একটায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়ানোর কথা সিরিজের প্রথম ওয়ানডে। তবে তার আগেই করোনা পজিটিভ হওয়ার খবরে শঙ্কা তৈরি হয়েছে সিরিজ নিয়েই।

দুই দলের মোট পাঁচ সদস্য করোনা ভাইরাসে সংক্রমিত হলেও কেউর’ই শরীরে কোন লক্ষণ ধরা পড়েনি। প্রথম ওয়ানডে আর কিছুক্ষণ পড়েই মাঠে গড়ানোর কথা রয়েছে। দুই দলের বাকি প্লেয়ার ও স্টাফদের ম্যাচের জন্য প্রস্তুত রাখা হয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট গণমাধ্যমগুলো শ্রীলঙ্কান ক্রিকেটার ও কোচিং স্টাফের কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশ করলেও  এখনো নিরব ভূমিকা পালন করছে দুই বোর্ড। কোনো পক্ষই আনুষ্ঠানিক বার্তা দেয়নি এখনো পর্যন্ত।

এদিকে ‘ক্রিকেট৯৭’ এর পক্ষ থেকে বিসিবির মেডিকেল বিভাগের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তারাও এখনো কিছু জানেনা বলে উল্লেখ করে।

মেডিকেল বিভাগের একটি সূত্র অবশ্য জানিয়েছে তারা সর্বশেষ কোভিড টেস্টের ফলাফলের জন্য অপেক্ষা করছে। যা আজ (২৩ মে) বেলা ১১ টা নাগাদ হাতে পাওয়ার কথা।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাত ব্যাটসম্যান ও তিন পেসার নিয়ে বাংলাদেশের সেরা একাদশ

Read Next

পাঁচ জনের মধ্যে চার জনেরই করোনা নেগেটিভ

Total
3
Share