ব্যানক্রফটের সুরে সুর মেলালেন ক্লার্ক

মাইকেল ক্লার্ক
Vinkmag ad

২০১৮ সালে কেপটাউন টেস্টে বল টেম্পারিং এ জড়িত থাকায় নিষিদ্ধ হন ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ ও ক্যামেরুন ব্যানক্রফট। ৩ বছর বাদে ব্যানক্রফট জানাচ্ছেন টেম্পারিং এর কথা জানতেন বোলাররাও। ব্যানক্রফটের এই কথায় একটুও অবাক হননি সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক।

মাইকেল ক্লার্ক বলেন তিনি অবাক হবেন না যদি এমনটা জানা যায় যে কেপটাউন টেস্টে খেলা বোলাররা টেম্পারিংয়ের সঙ্গে জড়িত থাকেন।

ব্যানক্রফটের সুরে সুর মিলিয়ে মাইকেল ক্লার্ক স্কাই স্পোর্টস রেডিওকে বলেন, ‘যদি আপনি সর্বোচ্চ পর্যায়ে ক্রিকেট খেলেন তাহলে আপনি আপনার সরঞ্জাম সম্পর্কে ভালোভাবেই জানবেন, এটা ঠাট্টা নয়। আপনি এমনটা ভাবতে পারেন, যে বল বোলারের দিকে দেওয়া হল আর বোলার সেটা (টেম্পারিং এর কথা) জানলোও না!’

ব্যানক্রফটের সাক্ষাৎকার বাইরে বের হবার পরেই ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতি দেয়। সেখানে বলা হয় এই ঘটনার তদন্ত পুনরায় করতে তারা উন্মুক্ত।

ক্লার্ক এই ইস্যুতে বলেন, ‘এটা যে ৩ জনের বেশি লোক জানত তাতে সারপ্রাইজের জায়গা টা কোথায়? আমি মনে করিনা যারা ক্রিকেটটা খেলেছে বা ক্রিকেট নিয়ে অল্পবিস্তর জানে তারা এটা বুঝবে। এটা সর্বোচ্চ পর্যায়ের ক্রিকেট আর বল ক্রিকেটের অন্যতম এক সামগ্রী।’

‘আমি মনে করিনা যে এটাতে ৩ এর বেশি লোক জড়িত ছিল শুনে কেউ স্তম্ভিত হবে।’

৯৭ ডেস্ক

Read Previous

যে ঘটনার জেরে ২-৩ বছর উথাপ্পার সঙ্গে কথা বলেননি হেইডেন

Read Next

সেদিনের এই দিনেঃ বাংলাদেশের প্রথম ওয়ানডে জয়

Total
1
Share