ভারতের শ্রীলঙ্কা সফর নিয়ে শঙ্কা

ভারতের শ্রীলঙ্কা সফর নিয়ে শঙ্কা

শ্রীলঙ্কার মাটিতে ভারতের আসন্ন সফর নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। জুলাইয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবার কথা ভারতের। তবে শ্রীলঙ্কায় করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় এই সিরিজ ঝুঁকির মুখে পড়ল।

বিসিসিআই (দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া) সভাপতি সৌরভ গাঙ্গুলি জানান ভারত জুলাই মাসে শ্রীলঙ্কায় যাবে। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এর প্রস্তাবিত সূচি অনুযায়ী ১৩,১৬ ও ১৯ জুলাই ওয়ানডে ও ২২, ২৪ ও ২৭ জুলাই টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

তবে সম্প্রতি শ্রীলঙ্কায় প্রতিদিন করোনায় সংক্রমিত মানুষের সংখ্যা বাড়ছে। বৃহস্পতিবার শ্রীলঙ্কায় করোনা কেসের সংখ্যা ছিল ৩২৬৯, মৃতের সংখ্যা ছিল ২৪। গেল সপ্তাহে করোনা পজিটিভের সংখ্যা ১৬৩৪২, মৃতের সংখ্যা ১৪৭।

এসএলসি’র প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা স্বীকার করেন করোনা ভাইরাসের এই বেড়ে যাওয়া চিন্তার কারণ, তবে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আয়োজন করা শ্রীলঙ্কা ভারতের বিপক্ষে সিরিজ আয়োজন করার ব্যাপারেও আশাবাদী।

শ্রীলঙ্কা ক্রিকেটের উর্ধ্বতন এক প্রতিনিধি ইনসাইডস্পোর্ট.কো কে বলেন, ‘করোনা কেস বেড়ে যাওয়া চিন্তার কারণ। তবে আমরা করোনার মধ্যে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ সফলভাবে শেষ করেছিলাম এবং আমরা আশাবাদী ভারতের বিপক্ষেও আমরা সফল এক সিরিজ আয়োজন করতে পারব। শুধু চেয়ে থাকব যাতে করোনা কেস আর না বাড়ে।’

৯৭ ডেস্ক

Read Previous

শোয়েব-আসিফের মারামারিতে নিজের হাত ছিলনা বলছেন আফ্রিদি

Read Next

বাংলাদেশ সফর দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু করতে চায় শ্রীলঙ্কা

Total
1
Share