আগামীকাল বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা

ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে আগামীকাল (১৬ মে) সকালে বাংলাদেশে এসে পৌঁছাবে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কান এয়ারলাইন্সের ইউএল ১৮৯ ফ্লাইটে সকাল ৮:৪৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে কুশল পেরেরার নেতৃত্বাধীন লঙ্কান দলের।

আগামীকাল সহ মোট তিনদিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে সফরকারীদের। এরপর করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়ে ১৯ মে থেকে শুরু করতে পারবে অনুশীলন। সর্বশেষ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ যে সুরক্ষা বলয়ের মধ্যে ছিল ঠিক তেমনটাই আয়োজন করা হয়েছে লঙ্কানদের জন্য।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তি অনুসারে বাংলাদেশ দল অনুশীলন শুরু করবে ১৮ মে। তার আগেই খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা উঠে যাবেন টিম হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে। ২০ মে নিজেদের মধ্যে ভাগ হয়ে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপির) ৪ নম্বর মাঠে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

পরদিন ২১ মে বিকেএসপির ৩ নম্বর মাঠে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। এরপর একদিন অনুশীলন শেষে ২৩ মে শুরু হবে সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ মে।

ওয়ানডে সিরিজটির সবকটি ম্যাচ দিবারাত্রির। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএলের চেয়ে পিএসএলের বোলারদের মান ভালো বলছেন ওয়াহাব রিয়াজ

Read Next

‘দয়া করে সোর্সের ওপর ভর করে লিখবেন না’

Total
23
Share