ইংল্যান্ডে গ্যালারিতে ফিরছে দর্শক

ইংল্যান্ডে গ্যালারিতে ফিরছে দর্শক

লকডাউন শিথিল করার তৃতীয় ধাপে যাচ্ছে ইংল্যান্ড। জুনের শেষে যার চতুর্থ ও শেষ ধাপ শুরু হবে। এমতাবস্থায় যুক্তরাজ্যের ক্রীড়া মন্ত্রী অলিভার ডো’ডেন আশাবাদী ২১ জুন থেকে খেলায় দর্শক ফিরবে। যদিও উচ্চ বিপদ সম্বলিত এলাকায় নিরাপত্তা বলয় থাকবে বেশি।

চতুর্থ ধাপ যখন শুরু হবে তখন উইম্বলডন শুরু হবে, সাথে আছে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের হোম ক্রিকেট সিরিজ। ব্রিটিশ ওপেন গলফ টুর্নামেন্ট ও ফর্মুলা ওয়ান ব্রিটিশ গ্র্যান্ড প্রিক্স হবে জুলাইয়ে।

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে ইংল্যান্ড। ২৩ জুন থেকে শুরু হবে সিরিজ। পাকিস্তানের বিপক্ষে একই দৈর্ঘ্যের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৮ জুলাই।

ইংল্যান্ডের কোভিড-১৯ বিধিনিষেধ শিথিল হবে সোমবার। এর মানে আউটডোর খেলায় ১০ হাজার দর্শক থাকার অনুমতি মিলবে। শিথিলতা আরও বাড়লে (চতুর্থ ধাপে) দর্শক আরও বেশি থাকতে পারবে।

ক্রীড়ামন্ত্রী ডো’ডেন বলেন যখন তার চার ধাপের লকডাউন পরিকল্পনা করেছিলেন তার চেয়ে এখন অবস্থা বেশ ভালো। ২১ জুন থেকে সবকিছু প্রায় স্বাভাবিক হবার ব্যাপারে আশাবাদী তিনি। তিনি জানান, প্রতিদিনই তিনি আরও বেশি আত্মবিশ্বাসী হচ্ছেন।

ওয়েম্বলিতে এফএ কাপের ফাইনাল (চেলসি বনাম লেইচেস্টার) এ ২১ হাজার দর্শক থাকার কথা রয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল ফেরত ক্রিকেটারদের ছাড়াই দল ঘোষণা করবে ইংল্যান্ড

Read Next

আইপিএলের চেয়ে পিএসএলের বোলারদের মান ভালো বলছেন ওয়াহাব রিয়াজ

Total
15
Share