ইংলিশ ক্রিকেটারদের আইপিএল খেলতে ঐক্যবদ্ধ হতে বললেন পিটারসেন

ইংল্যান্ডের সুন্দর সময়ে আইপিএল আয়োজনের পরামর্শ পিটারসেনের

স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ চলতি বছর মাঠে গড়ালেও ইংল্যান্ডের ক্রিকেটারদের অংশগ্রহণের সুযোগ থাকছেনা বলে একদিন আগে জানিয়েছে ইসিবির ক্রিকেট পরিচালক অ্যাশলে জাইলস। তবে সাবেক ইংলিশ তারকা কেভিন পিটারসেন বলছেন ক্রিকেটাররা ঐক্যবদ্ধ হলে আইপিএল খেলা থেকে বঞ্চিত হবেনা তারা।

স্থগিত আইপিএল চলতি বছর দুইটি উইন্ডোতে মাঠে গড়ানো সম্ভব। একটি সেপ্টেম্বরের শেষদিকে ও আরেকটি অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। তবে দুই উইন্ডোতেই ব্যস্ত থাকবে ইংল্যান্ড জাতীয় দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ ও পাকিস্তান সফর এবং বিশ্বকাপের পর ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজে ব্যস্ত থাকবে ইংলিশরা। আর ইংল্যান্ডের আসন্ন সব সিরিজেই ক্রিকেটারদের পেতে চায় বোর্ড এমনটাই জানান অ্যাশলে গিলি।

তবে আইপিএলের মত সম্মানজনক ও লোভনীয় একটি টুর্নামেন্ট থেকে ক্রিকেটাররা বঞ্চিত হবে এমনটা মানতে নারাজ সাবেক ইংলিশ তারকা কেভিন পিটারসেন। ইংলিশ ক্রিকেটে দেশ বনাম আইপিএল সংস্কৃতির সাথে পরিচয় করান এই পিটারসেনই। তার সময় সতীর্থদের সমর্থন না পেলেও এবার আইপিএল খেলা ক্রিকেটারদের ঐক্যবদ্ধ হতে বললেন পিটারসেন।

এক টুইটে পিটারসেন লিখেন, ‘এটা দেখতে খুবই মজার ব্যাপার হতে যাচ্ছে যে ইসিবি কিভাবে তাদের সেরা ক্রিকেটারদের পুনঃনির্ধারিত সূচিতে আইপিএল খেলতে না দেয়ার ব্যাপারটা সামলাবে। যখন আমি ইংল্যান্ডের বিপক্ষে ছিলাম তখন আমার পাশে কেউ ছিলনা। এটাই সময়, এরা সবাই তাদের সেরা খেলোয়াড়। যদি তারা একসাথে থাকে তারা আইপিএল খেলতে পারবে।’

৯৭ ডেস্ক

Read Previous

যেভাবে ক্রিকেটারদের আস্থার অন্যতম জায়গা খালেদ মাহমুদ সুজন

Read Next

এলপিএলের দ্বিতীয় আসরের দিনক্ষণ চূড়ান্ত

Total
1
Share