আইপিএলের পরবর্তী অংশে পাওয়া যাবেনা ইংল্যান্ডের ক্রিকেটারদের

আইপিএলের পরবর্তী অংশে পাওয়া যাবেনা ইংল্যান্ডের ক্রিকেটারদের

চলতি বছর যে সময়েই স্থগিত আইপিএলের বাকি অংশ মাঠে গড়াক না কেন ইংল্যান্ডের ক্রিকেটারদের অংশগ্রহণের সম্ভাবনা নেই। ব্যস্ত ক্রিকেটীয় সূচির কারণে এমনটি হবে বলছেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবির) ক্রিকেট পরিচালক অ্যাশলে জাইলস।

গত সপ্তাহে কয়েকটি ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার, সাপোর্ট স্টাফ করোনা পজিটিভ হলে মাঝপথে আইপিএল স্থগিত করে বিসিসিআই। বাকি অংশ আয়োজনে চলতি বছর দুইটি উইন্ডো ফাঁকা আছে। একটি সেপ্টেম্বরের শেষদিকে আরেকটি নভেম্বরের মাঝামাঝি টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে।

কিন্তু এই দুই ফাঁকা সময়েই আবার ইংল্যান্ড পার করবে বেশ ব্যস্ত সময়। সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশ ও পাকিস্তান সফর করবে ইংলিশরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই খেলবে অ্যাশেজ।

ক্রিকেট ওয়েবসাইট ‘ইএসপিএনক্রিকইনফোকে’ ইসিবির ক্রিকেট পরিচালক অ্যাশলে জাইলস বলেন, ‘আমরা পরিকল্পনা করছি আমাদের খেলোয়াড়দের ইংল্যান্ডের ম্যাচেই যুক্ত রাখতে। আমরা পুরো এফটিপি সূচি পেয়েছি। সুতরাং বামগ্লাদেশ ও পাকিস্তান সফর যদি সামনের দিকে এগোয় তবে খেলোয়াড়দের সেখানেই চাইবো আমরা।’

‘আমরা কেউ জানিনা পরবর্তীতে আইপিএলের বাকি অংশ কোথায় আয়োজন হবে, কখন কিংবা কোথায় কিছুইনা। কিন্তু আমাদের গ্রীষ্ম মৌসুম যখন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে শুরু হবে তখন থেকেই অবিশ্বাস্য রকম ব্যস্ত সূচি থাকবে।’

৯৭ ডেস্ক

Read Previous

উইলোর পরিবর্তে বাঁশের ব্যাট, যা বলছে এমসিসি

Read Next

পিএসএল নয়, ডিপিএলে খেলবেন সাকিব

Total
15
Share