শ্রীলঙ্কার নবীনদের শক্তিশালী মানছেন খালেদ মাহমুদ সুজনও

অধিনায়ক হয়ে বাংলাদেশে আসছেন কুশল পেরেরা
Vinkmag ad

টাইগারদের বিপক্ষে চলতি মাসে ওয়ানডে সিরিজের জন্য তারুণ্য নির্ভর দল ঘোষণা করতে যাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। দলটির অধিনায়ক হচ্ছেন কুশল পেরেরা। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও সর্বশেষ শ্রীলঙ্কা সফরে টিম লিডারের ভূমিকা পালন করা খালেদ মাহমদু সুজন বলছেন তরুণ হলেও শক্তিশালী দলই হবে লঙ্কানদের।

এর আগে অনেকটা একই সুরে কথা বলেছিলেন কোচ রাসেল ডোমিঙ্গো। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ হেরে দেশে ফিরে বিমানবন্দরেই সাংবাদিকদের জানিয়েছেন শ্রীলঙ্কার ভয়ঙ্কর দলই বাংলাদেশ সফরে আসবে। ফলে তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি জিততে নিজেদের সেরাটা দিতে হবে। তবে খালেদ মাহমুদ সুজন অবশ্য সিরিজ জয়ের ব্যাপারে বেশ আশাবাদী।

আজ (৯ মে) মিরপুরে টাইগারদের অনুশীলন শেষে টিম লিডার খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমকে বলেন, ‘নবীন হলেও শ্রীলঙ্কা বেশ শক্তিশালী দল হবে। অবশ্যই আমরা ঘরের মাঠে সিরিজ জিততে চাই। আমি বিশ্বাস করি যে আমাদের সামর্থ্য আছে সিরিজ জেতার। যদিও বেশ কিছু খেলায় হেরে আমরা ব্যাকফুটে, কিন্তু আমরা মনে করি এই ফরম্যাটে আমি বেশ দুর্দান্ত দল।’

‘আমি মনে করি আমাদের কন্ডিশন, যদিও শ্রীলঙ্কা ও বাংলাদেশে কন্ডিশন খুব বেশি ফারাক নেই তবুও আমাদের হোম গ্রাউন্ড…আমরা চেষ্টা করবো নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে। আমি বিশ্বাস করি সিরিজটা আমরা জিতবো।’

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৬ মে বাংলাদেশে আসার কথা শ্রীলঙ্কার। ওয়ার্ল্ডকাপ সুপার লিগের অংশ বলে সিরিজটি বেশ গুরুত্ব বহন করে দুই দলের জন্যই। সিরিজের সবকটি ম্যাচই মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচ তিনটির সূচি যথাক্রমে ২৩, ২৫ ও ২৮ মে।

৯৭ প্রতিবেদক

Read Previous

উৎসবের আমেজে মুশফিক-লিটনদের নিয়েই শেষ হল ঈদ পূর্ব অনুশীলন

Read Next

‘কোহলিকে দেখলে মনে হয় ছোটবেলার বন্ধু’

Total
1
Share