সাইফউদ্দিনের কণ্ঠে সৌম্য’র সুর

সাইফউদ্দিনের কণ্ঠে সৌম্য'র সুর
Vinkmag ad

নিঃসন্দেহে বাংলাদেশ দলের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। গত ৬ বছরে পারফরম্যান্স দিয়ে মুস্তাফিজুর রহমানও নিজেকে তারকা হিসাবে গড়ে তুলেছেন। এই দুজনকে একসাথে সেরা একাদশে দেখা যায়নি নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা সফরে। তবে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে সব ঠিক থাকলে খেলবেন দুজনই।

এই দুজনের অন্তর্ভূক্তিতে দলে ভারসাম্য বেড়েছে বলে বিশ্বাস টাইগারদের। সৌম্য সরকারের সঙ্গে কণ্ঠ মেলালেন মোহাম্মদ সাইফউদ্দিনও।

গত ৫ মে সৌম্য সরকার বলেছিলেন, ‘সাকিব ভাই খেললে সব সময় দুইটা সাইড পাওয়া যায়, তো এটা অবশ্যই টিমের জন্য অনেক বড় একটা সাইড। আর মুস্তাফিজকে আমরা দেখছিলাম আইপিএলে অনেক ভালো বল করছে, তো অবশ্যই টিমের জন্য এটা খুব ভালো একটা সাইড হবে যে তারা দুজন একসাথে কামব্যাক করছে এবং আশা করব যে তারা দুইজন অনেক ভালোভাবেই সিরিজটা সম্পন্ন করবে।’

আজ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন বলেন, ‘যারা খেলবে, সবাই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করবে। যেহেতু আমরা এখানে (বাংলাদেশে) অনেকগুলো ম্যাচ খেলেছি, আর যেহেতু আমাদের দলে আরও অনেক ব্যালান্স, সাকিব ভাই এসেছে, মুস্তাফিজ এসেছে, তাসকিন ভাই ভালো শেপে আছে, ইন শা আল্লাহ যদি আমি সুযোগ পাই, আমাদের ওভারদল দল হিসেবে খুব ভালো কন্ডিশন আছে বর্তমানে, যারা সুযোগ পাই, যদি আমিও সুযোগ পাই, চেষ্টা করব সেরাটা দেওয়ার ও যতটা ম্যাচ জেতা সম্ভব।’

প্রসঙ্গত, আইপিএল স্থগিত হবার পর গতকাল (৬ মে) দেশে ফিরেছেন সাকিব ও মুস্তাফিজ। দেশে ফিরে অবশ্য দুজনকে থাকতে হচ্ছে হোটেলে, ১৪ দিনের কোয়ারেন্টাইনে। স্ত্রীকে নিয়ে প্যান প্যাসিফিক সোনারগাঁতে উঠেছেন মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান উঠেছেন ফোর পয়েন্টস বাই শেরাটনে।

৯৭ প্রতিবেদক

Read Previous

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা

Read Next

দুই সেঞ্চুরিতে প্রথম দিন সফরকারী পাকিস্তানের

Total
1
Share