মুম্বাইয়ের একমাত্র লঙ্কান সদস্য জয়াবর্ধনের কোয়ারেন্টাইন ঠিকানাও মালদ্বীপে

মুম্বাইয়ের একমাত্র লঙ্কান সদস্য জয়াবর্ধনের কোয়ারেন্টাইন ঠিকানাও মালদ্বীপে
Vinkmag ad

মুম্বাই ইন্ডিয়ায়ন্সের বিদেশি খেলোয়াড় ও কোচিং স্টাফের মধ্যে একমাত্র শ্রীলঙ্কান মাহেলা জয়াবর্ধনে। দলটির প্রধান কোচের দায়িত্ব পালন করা এই লঙ্কান কিংবদন্তী আইপিএল স্থগিত হওয়ায় দেশে ফেরার ক্ষেত্রে পড়েছেন বিপাকে। আপাতত দলটির অস্ট্রেলিয়ান সদস্যদের সাথে মালদ্বীপে আছেন কোয়ারেন্টাইনে।

ভারত থেকে অনুপ্রবেশের ক্ষেত্রে অস্ট্রেলিয়া সরকারের কড়া আদেশ। ফলে অজি ক্রিকেটাররা সরাসরি ফিরতে পারছেনা দেশে। কেউ চেষ্টা করলেও গুনতে হবে জরিমানা, যেতে হতে পারে জেলে। যে কারণে আইপিএলে অংশ নেয়া অস্ট্রেলিয়ান ক্রিকেটার, কোচ ও ধারাভাষ্যকারদের ফিরতে হবে কোন নিরাপদ জায়গায় ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করে। সে ক্ষত্রে স্টিভ স্মিথ, প্যাট কামিন্সদের জন্য সেরা বিকল্প মালদ্বীপ।

ইতোমধ্যে মালদ্বীপের উদ্দেশে ভারতও ছেড়েছে অজি ক্রিকেটার, কোচ ও ধারাভাষ্যকারদের বহনকারী চাটার্ড বিমান। মুম্বাই ইন্ডিয়ান্স প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনেও তার কোয়ারেন্টাইন শেষ করবেন মালদ্বীপে। পরে সেখান থেকে উড়াল দিবেন নিজ দেশের উদ্দেশে।

মুম্বাই ইন্ডিয়ান্স তাদের টুইটার হ্যান্ডেলে ভিন্ন দুইটি টুইটে লিখে, ‘অস্ট্রেলিয়ান ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের সদস্যরা চাটার্ড বিমানে মালদ্বীপের উদ্দেশে উড়াল দিবে। অস্ট্রেলিয়ায় ফেরার আগে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের জন্য সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেছে।’

‘প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনেও শ্রীলঙ্কায় ফিরে যাওয়ার আগে তার ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করবেন মালদ্বীপে। নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ক্যারিবিয়ায়ন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের সদস্যরা যথাক্রমে অকল্যান্ড, জোহানেসবার্গ ও ত্রিনিদাদের উদ্দেশে চাটার্ড বিমানে চড়বেন যা মুম্বাই ইন্ডিয়ান্স আয়োজন করে দিয়েছে।’

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের স্কোয়াডে চমক হতে পারেন প্রসিধ, পৃথ্বী-হার্দিক বাইরে

Read Next

আমির-ওয়াহাব-ইমাদদের দলে ফেরানো দরকার বলছেন মালিক

Total
16
Share