সাকিবের দেশে ফেরায় স্বস্তি কোলকাতার

সাকিবের দেশে ফেরায় স্বস্তি কোলকাতার
Vinkmag ad

নানা ঝক্কি ঝামেলা সামলে আজ (৬ মে) দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আগামী ১৪ দিন তারা কোয়ারেন্টাইনে থাকবেন রাজধানীর দুইটি ভিন্ন ভিন্ন পাঁচ তারকা হোটেলে। তাদের দেশা ফেরার খবরে স্বস্তি সাকিবের আইপিএল ফ্র্যাঞ্চাইজি কোলকাতা নাইট রাইডার্সের।

ভারতের করোনার ভয়াল থাবার মাঝেও চলছিল আইপিএলের এবারে আসর। তবে ফ্র্যাঞ্চাইজিগুলোতে করোনা পজিটিভ শনাক্ত হতে শুরু করলে টনক নড়ে বিসিসিআইয়ের। মাঝপথেই স্থগিত করে আইপিএলের এবারের আসর।

তবে ভারতের সাথে বেশিরভাগ দেশের আন্তর্জাতিক সীমানা বন্ধ হওয়াতে ফ্র্যাঞ্চাইজিগুলো বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরত পাঠাতে গিয়ে ঝামেলায় পড়ে। ইংল্যান্ড, নিউজিল্যান্ডের ক্রিকেটাররা কোন ঝামেলা ছাড়াই দেশে ফিরলেও অস্ট্রেলিয়া ও বাংলাদেশের ক্রিকেটারদের পড়তে হচ্ছে ভোগান্তিতে। অজি ক্রিকেটাররা শ্রীলঙ্কা ও মালদ্বীপে কোয়ারেন্টাইন শেষ করে তবেই দেশের বিমানে চড়তে পারবেন।

এদিকে বাংলাদেশের ক্ষেত্রেও অনেকটা একই রকম অবস্থা। ভারত থেকে বাংলাদেশে ঢোকার কোন সুযোগ নেই চাটার্ড বিমান ছাড়া। সেক্ষেত্রেও দেশে ফিরে থাকতে হবে সরকার নির্ধারিত হোটেলগুলোর যেকোন একটিতে ১৪ দিনের কোয়ারেন্টাইনে। আজ (৬ মে) সে পথেই হেঁটেছে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিব ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলা মুস্তাফিজুর রহমান।

দুপুর সাড়ে তিনটায় তাদের বহনকারী চাটার্ড বিমান অবতরণ করে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখান থেকে মুস্তাফিজ ও তার স্ত্রী চলে গিয়েছেন হোটেল সোনারগাঁও এবং সাকিব উঠেছেন হোটেল শেরাটনে।

তাদের বাংলাদেশে পৌঁছানর খবর পেয়ে কোলকাতা নাইট রাইডার্স তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে লিখে, ‘বিদেশি খেলোয়াড়দের দেশে ফেরার আপডেটঃ ধন্যবাদ সাকিব আল হাসান, আমরা জেনে আনন্দিত হলাম যে সাকিব বাংলাদেশ দলের সতীর্থ মুস্তাফিজুর রহমানের সাথে আহমেদাবাদ থেকে রওয়ানা দিয়ে ঢাকায় নিরাপদে নেমেছে। নিরাপদে থাকুন, শীঘ্রয়ই দেখা হবে, ভালো থেকো।’

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের ১৩ সদস্যের স্কোয়াডে তাবিশ

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই টি-টেন লিগ

Total
16
Share