বিকালে দেশে ফিরছেন সাকিব-মুস্তাফিজ

সাকিব-মুস্তাফিজদের দেশে ফেরার উপায় জানতে চেয়ে মন্ত্রণালয়ে বিসিবির চিঠি

অবশেষে দেশে ফিরছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আজ (৬ মে) বিকেল নাগাদ হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা তাদের বহনকারী চাটার্ড বিমানটি।

দেশে ফেরার পরই দুজনেই চলে যাবেন সরকারিভাবে কোয়ারেন্টাইনে। ১৪ দিনের কোয়ারেন্টাইন সারবেন রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে।

কোয়ারেন্টাইন শেষে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হতে যাওয়া সিরিজ সামনে রেখে ২০ মে যোগ দিবেন জাতীয় দলের সাথে। ২৩ মে মাঠে গড়াবে হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। সাকিব-মুস্তাফিজের দেশে ফেরার বিষয়টি ‘ক্রিকেট৯৭’ কে নিশ্চিত করেন সাকিব আল হাসানের ঘনিষ্ঠ এক সূত্র।

তিনি বলেন, ‘সাকিব-মুস্তাফিজ দুজনেই একসাথে রওয়ানা দিয়েছেন। বিকেল নাগাদ দেশে পৌঁছানোর কথা। সেখান থেকে হোটেল সোনারগাঁওয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইন সেরে ২০ মে দলের সাথে যোগ দিবেন।’

মূলত আইপিএল স্থগিত হওয়া এবং ভারতের সাথে সীমান্ত বন্ধ ও ভারত ফেরতদের কোয়ারেন্টাইন ইস্যুতে গত কয়েকদিন বেশ আলোচনায় ছিল সাকিবদের দেশের ফেরা। কারণ ২৩ মে থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা সিরিজ সামনে রেখে বিসিবি সরকারের কাছে কোয়ারেন্টাইন মেয়াদ কমাতে চাইলেও দুজনের ক্ষেত্রেই ১৪দিনের কোয়ারেন্টাই বহাল রাখে স্বাস্থ্য মন্ত্রণালয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএলের জন্য বিশ্বকাপ সরে যাচ্ছে দুবাই বা অস্ট্রেলিয়াতে

Read Next

পাকিস্তানের ১৩ সদস্যের স্কোয়াডে তাবিশ

Total
21
Share