পাকিস্তানে নয় পিএসএলের বাকি অংশ আরব আমিরাতে

পাকিস্তানে নয় পিএসএলের বাকি অংশ আরব আমিরাতে
Vinkmag ad

করোনা ভাইরাসের প্রকোপে মাঝপথে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর আবারও মাঠে ফিরতে যাচ্ছে। তবে করোনা মহামারীর এই সময়ে পাকিস্তানে খেলতে ঝুঁকি নিতে চাইছেন না কোন দল। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের বাকি অংশ সরিয়ে নিতে পিসিবিকে অনুরোধ করেছে পিএসএলের ৬ ফ্র‍্যাঞ্জাইজি।

বায়ো-বাবলে করোনা হানা দেওয়ায় পাকিস্তান সুপার লিগ মাঝপথেই স্থগিত হয়ে যায়। এবার একই কারণে ইন্ডিয়ান প্রিমিয়র লিগও বন্ধ হয়ে যায় অর্ধেক পথ অতিক্রম করেই। তবে ফের পিএসএল মাঠে গড়ানোর সময় নির্ধারণ হয়েছে আগেই। এখন পিসিবি এবং দলগুলো চিন্তায় ভেন্যু নিয়ে।

সংযুক্ত আরব আমিরাতে পিএসএলের বাকি অংশ সরিয়ে নিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো চিঠি পাঠিয়ে বিষয়টি অবগত করেছে।

এর আগে এক বিবৃতিতে পিসিবি জানায়, আগামী ২ জুন থেকে মাঠে গড়াবে পিএসএল। আসরের বাকি ২০ ম্যাচই হবে করাচিতে। ২০ জুন হবে টুর্নামেন্টের ফাইনাল।

২৩ মে দলের সঙ্গে যোগ দেবেন ক্রিকেটাররা। এরপর সাতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্রিকেটারদের। ২ জুন থেকে ১৪ জুন অবধি হবে গ্রুপ পর্যায়ের খেলা। ১৬ থেকে ১৮ জুন হবে প্লে অফের খেলা। ২০ জুন ফাইনাল।

৯৭ ডেস্ক

Read Previous

অধিনায়ক হয়ে বাংলাদেশে আসছেন কুশল পেরেরা

Read Next

আইপিএলের জন্য বিশ্বকাপ সরে যাচ্ছে দুবাই বা অস্ট্রেলিয়াতে

Total
10
Share