উইন্ডিজের কেন্দ্রীয় চুক্তিতে ১৮ ক্রিকেটার

বোনার-মায়ের্স জুটিতে ম্যাচ বাঁচাল ওয়েস্ট ইন্ডিজ
Vinkmag ad

প্রথমবারের মতো ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পেয়েছেন কাইল মায়ের্স, এনক্রুমাহ বোনার, জশুয়া ডা সিলভা ও আকিল হোসেন। একমাত্র ক্রিকেটার হিসেবে তিন সংস্করণের চুক্তিতেই আছেন অলরাউন্ডার জেসন হোল্ডার।

২০২১-২২ মৌসুমের কেন্দ্রীয় চুক্তিতে ১৮ জনকে রেখেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এক বছর মেয়াদের নতুন এই চুক্তি কার্যকর হবে আগামী ১ জুলাই থেকে, এবং চলবে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত।

গত বছরের ১ এপ্রিল থেকে এই বছরের ১ এপ্রিল পর্যন্ত ক্রিকেটারদের সামগ্রিক পারফরম্যান্স মূল্যায়ন করে এই চুক্তির তালিকা নির্বাচন করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। গেল এক বছরে আশানুরূপ পারফর্ম্যান্স না করায় আগের বছরের চুক্তি থেকে বাদ পড়লেন রস্টন চেজ, শিমরন হেটমেয়ার, ওশানে থমাস, শেলডন কটরেল, শেন ডাওরিচ, সুনীল অ্যামব্রিস, ব্রেন্ডন কিং, কিমো পল, রবম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড ও শামারাহ ব্রুকস।

২০২১-২২ এর জন্য ওয়েস্ট ইন্ডিজের কেন্দ্রীয় চুক্তি-

৩ ফরম্যাট চুক্তি- জেসন হোল্ডার

লাল বলের চুক্তিবদ্ধ ক্রিকেটার- ক্রেইগ ব্র্যাথওয়েট, জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার (নতুন), রাখিম কর্নওয়াল, জশুয়া ডা সিলভা (নতুন), শ্যানন গ্যাব্রিয়েল, কাইল মায়ের্স (নতুন) ও কেমার রোচ

সাদা বলের চুক্তিবদ্ধ ক্রিকেটার- কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শাই হোপ, আকিল হোসেন (নতুন), এভিন লুইস, আলজারি জোসেফ, নিকোলাস পুরান ও হেইডেন ওয়ালশ জুনিয়র

যারা চুক্তি থেকে বাদ পড়েছেন-

৩ ফরম্যাট চুক্তি- রস্টন চেজ

লাল বলের চুক্তি থেকে- শামারা ব্রুকস ও শেন ডওরিচ

সাদা বলের চুক্তি থেকে- সুনীল অ্যামব্রিস, শেলডন কটরেল, শিমরন হেটমেয়ার, ব্রেন্ডন কিং, কিমো পল, রবম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড ও ওশানে থমাস।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিব-মুস্তাফিজকে নিয়ে দারুণ এক সিরিজের প্রত্যাশায় সৌম্য

Read Next

ডোমিঙ্গোকে বলির পাঁঠা না বানাতে বললেন সুজন

Total
1
Share