অপহৃত ম্যাকগিলকে ছেড়ে দিয়েছে বিপদগামীরা

অপহৃত ম্যাকগিলকে ছেড়ে দিয়েছে বিপদগামীরা
Vinkmag ad

সাবেক অস্ট্রেলিয়ান টেস্ট ক্রিকেটার স্টুয়ার্ট ম্যাকগিলকে বাড়ির সামনে থেকে অপহর ণ করা হয়। তবে মার ধর করলেও ঘন্টাখানেকের মধ্যে ছেড়ে দেয় এক দল বিপদগামী।

নিউ সাউথ ওয়েলস রাজ্য পুলিশের বর্ণনা অনুসারে গত ১৪ এপ্রিল ঘটেছিল ঘটনাটি। সিডনিতে নিজের বাসার সামনে দাঁড়িয়ে ছিল ম্যাকগিল। হুট করে আসা একটি গাড়ি থেকে নেমে এক ব্যক্তি কথা কাটাকাটি করেন ম্যাকগিলের সাথে।

এক পর্যায়ে সেখানে হাজির হন আরও দুইজন ব্যক্তি। যাদের সাহায্যে সাবেক এই অজি লেগ স্পিনারকে গাড়িতে তোলা হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় শহরের আরেক প্রান্তে। অস্ট্রেলিয়ান গণমাধ্যম এমনটাই জানিয়েছে বুধবার।

এদিকে গাড়িতে করে অনেক দূর নিয়ে যাওয়া হলেও এক ঘন্টা পরই তাকে ছেড়ে দেয়া হয়। এই সময়ে ৫০ বছর বয়সি সাবেক এই ক্রিকেটারকে মারধরও করে অপহরণকারীরা।

নিউ সাউথ ওয়েলস পুলিশের দেয়া তথ্যমতে ম্যাকগিল পুলিশের কাছে রিপোর্ট করেন ২০ এপ্রিল। বুধবার স্থানীয় সময় ভোর ৬ টায় চারজনকে গ্রেফতারও করেছে পুলিশ। যাদের বয়স যথাক্রমে ২৭, ২৯, ৪২ ও ৪৬। যদিও তাদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

স্টুয়ার্ট ম্যাকগিল ১৯৮৮ থেকে ২০০৮ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে খেলেছেন ৪৪ টেস্ট ও ৩ ওয়ানডে। লেগ স্পিনে ৪৪ টেস্টে তার শিকার ২০৮ উইকেট, ৩ ওয়ানডেতে ৬ উইকেট।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ওটিস গিবসনকে পাচ্ছে না বাংলাদেশ

Read Next

সাকিব-মুস্তাফিজকে নিয়ে দারুণ এক সিরিজের প্রত্যাশায় সৌম্য

Total
12
Share