শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ওটিস গিবসনকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ওটিস গিবসনকে পাচ্ছে না বাংলাদেশ
Vinkmag ad

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে পেস বোলিং কোচ ওটিস গিবসনকে পাচ্ছেনা বাংলাদেশ। পারিবারিক কারণে ছুটি নিয়ে বর্তমানে আছেন ইংল্যান্ডে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ শেষে গতকালই (৪ মে) দেশে ফেরে বাংলাদেশ দল। তবে এই বহরে ছিলেন না ওটিস গিবসন। পরে জানা যায় বোর্ডের কাছ থেকে ছুটি নিয়ে শ্রীলঙ্কা থেকেই ইংল্যান্ডের বিমানে চড়েন এই ক্যারিবিয়ান।

বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমকে বলেন, ‘ওটিস গিবসন আমাদের কাছে ছুটির আবেদন করেছিল। আমরা তার ছুটি মঞ্জুর করেছি।’

ইংল্যান্ড থেকে গিবসনের বাংলাদেশে ফিরতে ফিরতে শেষ হবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। আজ (৫ মে) প্রকাশিত সূচি অনুসারে সিরিজের ম্যাচ তিনটি মাঠে গড়াবে যথাক্রমে ২৩, ২৫ ও ২৮ মে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

গিবসনের বিকল্প হিসেবে এই সিরিজে দায়িত্ব পাবেন স্থানীয় কোনো কোচ। গত বছর নিয়োগ পাওয়া গিবসন ইতোমধ্যে অর্জন করে নিয়েছেন আস্থা। মুস্তাফিজুর রহমান থেকে তাসকিন আহমেদ সহ বাংলাদেশের পেস বোলিং ইউনিটের সাথে কাজ করে রেখেছেন উন্নতির ছাপ।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক ওয়ানডে স্কোয়াডঃ

তামিম ইকবাল খান, মোহাম্মদ নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ

Read Next

অপহৃত ম্যাকগিলকে ছেড়ে দিয়েছে বিপদগামীরা

Total
23
Share