করোনা পজিটিভ ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্র

অমিত মিশ্র'র স্পিন ভেল্কিতে মুম্বাইকে হারাল দিল্লি

সানরাইজার্স হায়দ্রাবাদের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের লেগ স্পিনার অমিত মিশ্র করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। এই খবর প্রকাশের দিনই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নেয় আইপিএল গভর্নিং কাউন্সিল ও বিসিসিআই।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ‘টাইমস অফ ইন্ডিয়া’ ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্রর করোনায় সংক্রমিত হওয়ার তথ্য নিশ্চিত করেছে।

ঋদ্ধির শরীরে জ্বর ছিল গত চারদিন ধরে। গতকাল সোমবার (৩ মে) রাতে করোনা পরীক্ষা করা হয় তাঁর; আজ ফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে কোয়ারেন্টাইনে পাঠানো হয় ঋদ্ধিমান সাহাকে। তবে ঋদ্ধিমান ছাড়া সানরাইজার্সের বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র বিসিসিআইয়ের নিয়মমাফিক করোনা পরীক্ষা করার পর ফলাফল পজেটিভ আসে। তাঁকেও দ্রুত আইসোলেশনে পাঠানো হয়েছে। করোনা সংক্রমণের আশঙ্কা রয়েছে গোটা দিল্লি ক্যাপিটালস দলও।

ফলে দুই দলেরই ক্রিকেটার ও অন্যান্য সদস্যদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৷

মারণ ভাইরাসের কবলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। জৈব সুরক্ষা বলয়ও করোনাকে রুখতে ব্যর্থ। গতকাল থেকেই বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির একাধিক ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। যে কারণে আপাতত আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিল বিসিসিআই৷

কোলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী ও স্বন্দ্বীপ ওয়ারিয়র করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হলে স্থগিত করা হয় আহমেদাবাদে কোলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ। এরপর লক্ষ্মীপতি বালাজি সহ চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন।

৯৭ ডেস্ক

Read Previous

স্থগিত হয়ে গেল আইপিএল ২০২১

Read Next

দেশে ফিরেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে তামিম-মুশফিকরা

Total
4
Share