স্থগিত হয়ে গেল আইপিএল ২০২১

পরাজয়ের বৃত্ত ভাঙল মুম্বাই ইন্ডিয়ান্স
Vinkmag ad

জমজমাট লড়াইয়ের মধ্যেই স্থগিত হয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আজ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে অনির্দিষ্টকালের জন্য সাময়িক স্থগিত হয়ে গেল আইপিএল ২০২১। আইপিএল গভর্নিং কাউন্সিল এবং বিসিসিআই জরুরি বৈঠকে বসে এই সিদ্ধান্ত নেয়।

বিভিন্ন ফ্র‍্যাঞ্জাইজির একাধিক ক্রিকেটার, স্টাফ ও মাঠ কর্মীদের কোভিড পজিটিভ সংক্রমণ বাড়তে থাকায় লিগ স্থগিত করার সিদ্ধান্ত নিতে হয় বিসিসিআইকে। ফের কবে থেকে শুরু হবে আইপিএল তা নিয়ে এখনই কিছু জানায়নি।

এর আগে ৩ মে এর কোলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্সের মধ্যকার ম্যাচ করোনার কারণে স্থগিত হবার পর ৫ মে’র চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচও স্থগিত ঘোষণা করা হয়। এবার স্থগিত হয়ে গেল আইপিএল ২০২১ এর বাকি অংশ।

কোলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী ও স্বন্দ্বীপ ওয়ারিয়র করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হলে স্থগিত করা হয় আহমেদাবাদে কোলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ। এদিকে লক্ষ্মীপতি বালাজি সহ চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন।

এর পাশাপাশি সানরাইজার্স হায়দ্রাবাদের এক ক্রিকেটার কোভিড পজিটিভ হওয়ার পর টিমের প্রত্যেক সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

ভারতে করোনা সংক্রমণের হার ক্রমশই বাড়ছে। ফের দৈনন্দিন আক্রান্তের সংখ্যা নতুন রেকর্ড গড়তে শুরু করেছে। আইপিএলেও থাবা বসিয়েছে মারণ এই ভাইরাস। ভারতে করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন হয়েই আইপিএল ছাড়েন বিভিন্ন ফ্র‍্যাঞ্চাইজির বিদেশি ক্রিকেটাররা।

৯৭ ডেস্ক

Read Previous

স্থগিত হচ্ছে আইপিএলের আরও এক ম্যাচ

Read Next

করোনা পজিটিভ ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্র

Total
19
Share