স্থগিত হচ্ছে আইপিএলের আরও এক ম্যাচ

স্থগিত হচ্ছে আইপিএলের আরও এক ম্যাচ
Vinkmag ad

ভারতে করোনা পরিস্থিতি দিনকেদিন খারাপের দিকে যাচ্ছে। এর মাঝেই অবশ্য চলছিল আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ)। করোনা পরিস্থিতিতে আইপিএলের খেলা চালিয়ে যাবার জন্য সমালোচনাও ধেয়ে আসছিল। তবে আইপিএল আয়োজকরা ছিলেন নির্বিকার। বায়ো বাবলে নিরাপত্তা নিশ্চিত করে চালিয়ে যাচ্ছিলেন খেলা। তবে শেষ রক্ষা বুঝি হচ্ছে না।

৩ মে এর কোলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্সের মধ্যকার ম্যাচ করোনার কারণে স্থগিত হবার পর ভারতীয় গণমাধ্যমের খবর, স্থগিত হতে পারে ৫ মে’র চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচও।

কোলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী ও স্বন্দ্বীপ ওয়ারিয়র করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হলে স্থগিত করা হয় আহমেদাবাদে কোলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ। এদিকে লক্ষ্মীপতি বালাজি সহ চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন।

এমতাবস্থায় গোটা চেন্নাই সুপার কিংস দলকে আইসোলেশনে রাখা হয়েছে করোনার সংক্রমণ ঠেকাতে।

সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) বিসিসিআই সূত্রের বরাত দিয়ে জানিয়েছে কোলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচের মত চেন্নাই-রাজস্থান ম্যাচও স্থগিত হচ্ছে।

করোনার থাবা এড়িয়ে আইপিএল শেষ করতে বিসিসিআই গোটা টুর্নামেন্ট মুম্বাইয়ে সরিয়ে নিয়ে যাবার পরিকল্পনা করছে। আজকের সানরাইজার্স হায়দ্রাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার খেলা অবশ্য যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

৯৭ ডেস্ক

Read Previous

চলে গেলেন নির্মাণ স্কুল ক্রিকেটের কারিগর কে জেড ইসলাম

Read Next

স্থগিত হয়ে গেল আইপিএল ২০২১

Total
3
Share