স্থগিত হল আজকের কোলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ

কোলকাতাকে হারিয়ে ব্যাঙ্গালোরের জয়ের হ্যাটট্রিক
Vinkmag ad

ভারতে করোনা পরিস্থিতি বেশ আশঙ্কাজনক। এর মাঝেই অবশ্য চলছিল আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ)। করোনা পরিস্থিতিতে আইপিএলের খেলা চালিয়ে যাবার জন্য সমালোচনাও ধেয়ে আসছিল। তবে আইপিএল আয়োজকরা ছিলেন নির্বিকার। বায়ো বাবলে নিরাপত্তা নিশ্চিত করে চালিয়ে যাচ্ছিলেন খেলা। তবে শেষ রক্ষা বুঝি হচ্ছে না।

আইপিএল ২০২১ এ আজ ৩০ তম ম্যাচে একে অপরের মুখোমুখি হবার কথা ছিল কোলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। তবে তা স্থগিত ঘোষণা করা হয়েছে।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানিয়েছে কোলকাতা নাইট রাইডার্স শিবিরে ২ সদস্য করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন। যেকারণে আজকের ম্যাচ রিশিডিউল করা হয়েছে।

পরবর্তীতে আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বরুণ চক্রবর্তী ও স্বন্দ্বীপ ওয়ারিয়র শেষ চার দিনে করা তিন কোভিড টেস্টের ৩য় ধাপে পজিটিভ প্রমাণিত হয়েছেন। দলের বাকি সবাই নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

এই দুই ক্রিকেটারকেই স্কোয়াড থেকে দূরে আইসোলেটেড করে রাখা হয়েছে। মেডিক্যাল টিম তাদের অবস্থা পর্যবেক্ষণ করছেন নিয়মিত। কোলকাতা শিবিরে এখন রোজ করা হবে করোনা টেস্ট।

সম্প্রতি বরুণ চক্রবর্তী বায়ো বাবল ভেঙে তার কাঁধের স্ক্যান করিয়েছিলেন।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হবার কথা থাকা এই ম্যাচটি পরবর্তীতে কখন মাঠে গড়াবে তা সোমবার বিকাল নাগাদ জানানো হবে।

চলমান আইপিএলে এখন অব্দি ৭ টি করে ম্যাচ খেলেছে কোলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৭ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে আছে ভিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অন্যদিকে এউইন মরগানের নেতৃত্বাধীন কোলকাতা নাইট রাইডার্স ৭ ম্যাচের ২ টিতে জিতে আছে ৮ দলের মধ্যে ৭ম অবস্থানে।

এবারে কোলকাতা ও ব্যাঙ্গালোর একবার একে অপরের মুখোমুখি হয়েছে। যে ম্যাচে আগে ব্যাট করে ২০৪ রান করা ব্যাঙ্গালোর জিতেছিল ৩৮ রানে। সাকিব আল হাসান সেই ম্যাচে ২ ওভারে ২৪ রান হজম করে ব্যাট হাতে করেছিলেন ২৫ বলে ২৬ রান।

৯৭ ডেস্ক

Read Previous

বড় পরাজয়ে সিরিজ হারল বাংলাদেশ

Read Next

বাংলাদেশ শ্রীলঙ্কার জায়গায় থাকতো, যদি…

Total
15
Share