হায়দ্রাবাদের নতুন অধিনায়ক উইলিয়ামসন

c97 4 1
Vinkmag ad

চলমান আইপিএল ২০২১ এর বাকি অংশে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। ডেভিড ওয়ার্নারকে সরিয়ে আজ নতুন অধিনায়কের নাম ঘোষণা করে হায়দ্রাবাদ ফ্র‍্যাঞ্জাইজি। দলে বিদেশি কম্বিনেশনের ক্ষেত্রে পরিবর্তন করা হবে বলেও ইঙ্গিত দিয়েছে ফ্রাঞ্চাইজিটি।

আজ এক বিজ্ঞপ্তি দিয়ে সানরাইজার্স হায়দ্রাবাদ নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনের নাম ঘোষণা করে।

সানরাইজার্স হায়দরাবাদ ঘোষণা করতে চায় যে আগামীকাল ম্যাচের জন্য এবং আইপিএল ২০২১ এর বাকি অংশের জন্য কেন উইলিয়ামসন অধিনায়কত্বের দায়িত্ব নেবেন।

টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়েছে যে আগামীকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের জন্য বিদেশি ক্রিকেটারদের কম্বিনেশন পরিবর্তন করবে। এই সিদ্ধান্তটি হালকাভাবে আসেনি কারণ ম্যানেজমেন্ট বেশ কয়েক বছর ধরে এই ফ্র্যাঞ্চাইজির জন্য ডেভিড ওয়ার্নার যে বিরাট প্রভাব ফেলেছিল তাঁকে সম্মান করে। আমরা যখন মৌসুমের বাকি অংশের মুখোমুখি হব তখন আমরা নিশ্চিত যে আগের মতোই ডেভিড মাঠে এবং বাইরে উভয় ক্ষেত্রেই সাফল্যের জন্য প্রচেষ্টা চালিয়ে যাবেন।’

চলমান আইপিএলে এখন পর্যন্ত ৬ ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে ঘুরে দাঁড়াতে মরিয়া সানরাইজার্স হায়দ্রাবাদ।

পরের ম্যাচ থেকে হায়দ্রাবাদের একাদশে বিদেশি খেলোয়াড়দের কম্বিনেশনে আসবে পরিবর্তন। কপাল খুলতে পারে ইংলিশ ওপেনার জেসন রয়ের। আর তাহলেই যে বাদ পড়বেন ডেভিড ওয়ার্নার।

৯৭ ডেস্ক

Read Previous

হাসিমুখে চা বিরতিতে গেল শ্রীলঙ্কা

Read Next

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে ইমরুল

Total
12
Share