গ্রেটস একাদশের অধিনায়ক সনাথ জয়সুরিয়া

গ্রেটস একাদশের অধিনায়ক সনাথ জয়সুরিয়া

গ্রেটস একাদশ ও টিম শ্রীলঙ্কা নাম নিয়ে দুই দল খেলবে একটি প্রদর্শনী ম্যাচ। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এর আয়োজনে এই ম্যাচে গ্রেটস একাদশের নেতৃত্বে থাকবেন সাবেক লঙ্কান অধিনায়ক সনাথ জয়সুরিয়া।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে বিভিন্ন ভাবে অর্থ যোগাড় করা হচ্ছে। শ্রীলঙ্কা ক্রিকেট ৪ মে তে এই চ্যারিটি ম্যাচ দিয়ে অর্থ যোগাড় করবে।

এসএলসির ম্যানেজিং কমিটির চেয়ারম্যান অর্জুনা ডি সিলভা এই ম্যাচ সম্পর্কে লঙ্কান গণমাধ্যমে বলেন, ‘সাবেক ক্রিকেটার ও দেশের অন্যান্য ক্রিকেটারদের নিয়ে গ্রেটস একাদশ ও টিম শ্রীলঙ্কার লড়াই হবে।’

‘এই ম্যাচ পরিকল্পনা অনুযায়ী ৪ মে তে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আমরা অস্ট্রেলিয়া ও অন্যান্য দেশ থেকে বেশ কিছু কিংবদন্তি ক্রিকেটারকে আমন্ত্রণ জানাতে চেয়েছিলাম। তবে কোভিডের বর্তমান পরিস্থিতি তা অ্যালাও করছে না।’

তিনি আরো জানান, ‘এই ম্যাচ আমরা আংশিক দর্শক রাখতে চাইলেও এখন তা দর্শক ছাড়া অনুষ্ঠিত হবে।’

গ্রেটস একাদশে সনাথ জয়সুরিয়া ছাড়াও খেলবেন অরবিন্দ ডি সিলভা, পারভেজ মাহরুফ, উপুল চন্দনা, উপুল থারাঙ্গা, ধামিকা প্রসাদ, নুয়ান কুলেসেকারা, হাসান তিলকারত্নের মত ক্রিকেটাররা। তবে খেলবেন না লাসিথ মালিঙ্গা।

ফ্লাডলাইটের আলোয় এই ম্যাচ অনুষ্ঠিত হবে, ম্যাচ সরাসরি দেখাবে সনি টিভি। যেখানে টিম শ্রীলঙ্কার নেতৃত্ব দিবেন দাসুন শানাকা।

৯৭ ডেস্ক

Read Previous

দ্বিতীয় দিনের প্রথম সেশন বাংলাদেশের

Read Next

পাল্লেকেলেতে ম্যাচে ফিরেছে বাংলাদেশ

Total
1
Share