টস জিতে আগে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

টস বাংলাদেশ শ্রীলঙ্কা
Vinkmag ad

পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্ট হয়েছে ড্র। একই ভেন্যুতে  সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ থেকে মাঠে নেমেছে দুই দল।

টসে জিতে আগে ব্যাট করতে নামার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কা অধিনায়ক দিমুথ করুনারত্নে। দুই দলেই একটি করে অভিষেক। বাংলাদেশ দলে শরিফুল ইসলামের, শ্রীলঙ্কার প্রবীন জয়াবিক্রমার।

বাংলাদেশ একাদশে শরিফুল ইসলামকে জায়গা দিতে বাদ পড়েছেন এবাদত হোসেন। শ্রীলঙ্কা একাদশে প্রবীন জয়াবিক্রমার সাথে ঢুকেছেন রমেশ মেন্ডিসও। বাদ পড়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা, ইনজুরির কারণে ১ম টেস্টের মাঝপথেই ছিটকে যাওয়া লাহিরু কুমারা নেই সঙ্গত কারণেই।

বাংলাদেশ একাদশ-

তামিম ইকবাল খান, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম (অভিষেক), আবু জায়েদ রাহি।

শ্রীলঙ্কা একাদশ-

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমল, বিশ্ব ফার্নান্দো ও প্রবীন জয়াবিক্রমা।

৯৭ প্রতিবেদক

Read Previous

টাইগারদের একাদশ পরিবর্তন হলেই আসবে বড় চমক

Read Next

জন্মভূমি পাকিস্তানে পিএসএল মাতাতে অপেক্ষায় উসমান খাজা

Total
12
Share