দ্বিতীয় টেস্টে টাইগারদের অপরিবর্তিত স্কোয়াড

পাল্লেকেলেতে ৬ উইকেটের তৃতীয় দিন
Vinkmag ad

পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ১ম টেস্ট ড্র করে বাংলাদেশ। আগামীকাল থেকে একই ভেন্যুতে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। এর আগে এই টেস্টের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ (২৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিসিবি জানিয়েছে এই টেস্টেও একই স্কোয়াড থাকছে টাইগারদের।

এর আগে গত ২৬ এপ্রিল ২য় টেস্টের স্কোয়াডে ২ টি পরিবর্তন আনে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। ইনজুরিতে পড়া লাহিরু কুমারা ও দিলশান মাদুশঙ্কার বদলে স্কোয়াডে ঢুকেছেন লাকসান সান্দাকান ও চামিকা করুনারত্নে।

২য় টেস্ট শেষে আগামী ৪ মে কলম্বো থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবে মুমিনুলরা।

২য় টেস্টের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডঃ

মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম অনিক, আবু জায়েদ চৌধুরী রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শরিফুল ইসলাম।

১৮ সদস্যের শ্রীলঙ্কা স্কোয়াডঃ

দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুস, রোশেন সিলভা ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল, বিশ্ব ফার্নান্দো, লাকসান সান্দাকান, আসিথা ফার্নান্দো, চামিকা করুনারত্নে, ও প্রাভিন জয়াবিক্রমা।

৯৭ প্রতিবেদক

Read Previous

র‍্যাংকিংয়ে শান্ত-মুমিনুলের উন্নতি, লিটনের ক্যারিয়ার সেরা রেটিং

Read Next

দ্বিতীয় টেস্টে ‘৩’ স্পিনার নিয়ে নামছে শ্রীলঙ্কা

Total
2
Share