শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে স্কোয়াড প্রস্তুত

তরুণরা প্রস্তুত, সমর্থন চান মুমিনুল
Vinkmag ad

মে মাসের মাঝামাঝিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। আর সে লক্ষ্যে ইতোমধ্যে স্কোয়াডও প্রস্তুত করে ফেলেছে নির্বাচকরা। আগামী ২ মে থেকে বাংলাদেশে থাকা ক্রিকেটারদের নিয়ে শুরু হবে অনুশীলন ক্যাম্প। শ্রীলঙ্কায় টেস্ট সিরিজের দলে থাকা ক্রিকেটাররা যোগ দিবেন দেশে ফেরার পর।

দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বর্তমানে শ্রীলঙ্কায় বাংলাদেশ দল। ক্যান্ডিতে ইতোমধ্যে শেষ হয়েছে প্রথম টেস্ট। ড্র হওয়া প্রথম টেস্টের পর ২৯ এপ্রিল থেকে একই ভেন্যুতে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেই খুব বেশি বিশ্রামের সুযোগ নেই ওয়ানডে দলের ক্রিকেটারদের। মে মাসের মাঝামাঝিতে বাংলাদেশে আসতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতিতে যোগ দিতে হবে। টেস্ট দলের সাথে থাকা ওয়ানডে স্কোয়াডের সদস্যরা দেশে ফিরে দুই একদিন বিশ্রাম পাবেন। তবে দেশে থাকা ওয়ানডের জন্য বিবেচিত বাকি ক্রিকেটাররা ঘাম ঝরাবেন ২ মে থেকে।

আজ (২৭ এপ্রিল) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমকে এ প্রসঙ্গে বলেন, ‘আপনারা জানেন এই মুহূর্তে বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফরে আছে। দুই ম্যাচ টেস্ট সিরিজের একটা আমরা খেলে ফেলেছি, আরেকটা বাকি আছে। এদিকে আগামী মাসে শ্রীলঙ্কা ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে, সেটার জন্য একটা স্কোয়াড তৈরি করেছি আমরা।’

‘যারা বর্তমানে বাংলাদেশে আছে তাদেরকে নিয়ে ২ মে থেকে আমরা অনুশীলন শুরু করবো। কিছুদিন অনুশীলনের পর যারা শ্রীলঙ্কায় আছে কিন্তু ওয়ানডে স্কোয়াডে থাকবে তারা দুই একদিন বিশ্রাম নিয়ে অনুশীলনে যোগ দিবে। এরপর ঈদের ছুটির পর আমরা ওয়ানডে সিরিজটির জন্য পুরোদমে অনুশীলন শুরু করবো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

মুশফিকের উইকেট নিতে মুখিয়ে শরিফুল ইসলাম

Read Next

কাছে যেয়ে যে রোমাঞ্চ টের পেলেন শরিফুল ইসলাম

Total
11
Share