মুশফিকের উইকেট নিতে মুখিয়ে শরিফুল ইসলাম

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

বয়সভিত্তিকের পর ঘরোয়া ক্রিকেটেও সামর্থ্যের প্রমাণ দিয়ে ইতোমধ্যে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। তবে এখনো পর্যন্ত কোন পর্যায়েই মুশফিকুর রহিমের উইকেট নিতে পারেননি শরিফুল। বাংলাদেশের মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকের ব্যাটিং সবচেয়ে বেশি উপভোগ করেন শরিফুল, নিতে চান তার উইকেট।

জাতীয় দলের সতীর্থ বলে আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের উইকেট কখনোই পাওয়া হবে না শরিফুলের। তবে দেশের ঘরোয়া লিগের বিভিন্ন টুর্নামেন্টে এই সুযোগ থাকছে আহরহ। যুব বিশ্বকাপ জয়ী দলের এই সদস্য সর্বশেষ নিউজিল্যান্ড সফরে সীমিত ওভারের ক্রিকেটে ডাক পান, অভিষেক হয় টি-টোয়েন্টিতে।

এবার শ্রীলঙ্কা সফরের প্রাথমিক টেস্ট স্কোয়াডের পর জায়গা মিলে মূল স্কোয়াডেও। অবশ্য প্রথম টেস্টের মূল একাদশে জায়গা না হওয়াতে অপেক্ষা বেড়েছে সাদা পোশাকের ক্রিকেটে জাতীয় দলের হয়ে অভিষেকের।

ড্র হওয়া প্রথম ম্যাচ শেষে ২৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের আগে প্রস্তুতিতে ব্যস্ত টিম বাংলাদেশ। আজ (২৭ এপ্রিল) ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শেষে বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় কথা বলেন শরিফুল।

সেখানেই টাইগার ব্যাটসম্যানদের মধ্যে মুশফিককে ভালো লাগা প্রসঙ্গে বলেন, ‘ব্যাটসম্যানদের মধ্যে আমার সবচেয়ে ভালো লাগে মুশফিক ভাইয়ের ব্যাটিং। তাকে এখনও আমি আউট করতে পারি নাই। যেকোনো খেলায় তার উইকেট নেয়া আমার একটা ইচ্ছা। মুশফিক ভাই আর তামিমের ভাইয়ের ব্যাটিং ভালো লাগে। আমি আগে দেখতাম তাদের খেলা। এখন তাদের সাথে খেলছি, তাদেরকে বল করছি এটা ভালো লাগছে। তাদের সাথে ভালোই ফাইট হচ্ছে নেটের ভেতরে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

মিয়াদাদের চোখে বাবরই এখন বিশ্বসেরা

Read Next

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে স্কোয়াড প্রস্তুত

Total
5
Share