পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড ঘোষণা 1
Vinkmag ad

আগামী ২৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে লাল বলের লড়াইয়ের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে।

১৬ সদস্যের জিম্বাবুয়ে স্কোয়াডে আনক্যাপড ৫ জন- লুক জঙ্গে, রিচার্ড এনগারাভা, রয় কায়া, মিল্টন শুম্বা ও তানাকা শিভাঙ্গা।

২০১৭ সালে শেষ টেস্ট খেলে টেন্ডাই চিসোরো ফিরেছেন স্কোয়াডে। আফগানিস্তানের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে টেস্ট সিরিজ মিস করা ব্রেন্ডন টেইলর আছেন স্কোয়াডে। তবে ইনজুরির কারণে নেই ক্রেইগ আরভিন, সিকান্দার রাজারা।

বাদ পড়েছেন রায়ান বার্ল, ওয়েসলি মাধেভেরে, রিচমন্ড মুতুম্বামি ও ব্রেন্ডন মাভুটা। স্ট্যান্ডবাই হিসাবে আছেন জয়লর্ড গুম্বি ও তাকুজানশে কাইতানো।

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াডঃ

শন উইলিয়ামস (অধিনায়ক), প্রিন্স ম্যাসভাউর, রেজিস চাকাবভা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই চিসোরো, ব্লেসিং মুজারাবানি, তানাকা শিভাঙ্গা, রিচার্ড এনগারাভা, লুক জঙ্গে, ভিক্টর নিয়াউচি, রয় কায়া, মিল্টন শুম্বা, কেভিন কাসুজা, ব্রেন্ডন টেইলর, ওয়েলিংটন মাসাকাদজা, ডোনাল্ড টিরিপানো।

পাকিস্তানের টেস্ট স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক, সহ অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলি, আগা সালমান, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস রউফ, হাসান আলি, ইমরান বাট, মোহাম্মদ নওয়াজ, নওমান আলি, সাজিদ খান, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), সউদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ ধানি, তাবিশ খান ও জাহিদ মাহমুদ।

টেস্ট সিরিজের সূচিঃ

১ম টেস্ট- ২৯ এপ্রিল থেকে ৩ মে- বাংলাদেশ সময় বেলা ১ টা ৩০ থেকে, হারারে
২য় টেস্ট- ৭ মে-১১ মে- বাংলাদেশ সময় বেলা ১ টা ৩০ থেকে, হারারে।

৯৭ ডেস্ক

Read Previous

মানবিক প্যাট কামিন্স, ভারত সরকারের তহবিলে দিলেন বড় অংকের অনুদান

Read Next

মিয়াদাদের চোখে বাবরই এখন বিশ্বসেরা

Total
8
Share