আইপিএল ছাড়লেন ব্যাঙ্গালোরের দুই অজি তারকা

আইপিএল ছাড়লেন ব্যাঙ্গালোরের দুই অজি তারকা
Vinkmag ad

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে থেকেও স্বস্তিতে নেই। দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা এবং কেন রিচার্ডসন ব্যক্তিগত কারণে আইপিএল ২০২১ থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরলেও জানা গিয়েছে, ভারতে করোনা পরিস্থিতিতে উদ্বিগ্ন হয়েই আইপিএল ছাড়লেন এই জুটি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি এক বিবৃতিতে বলেছে,

‘অ্যাডাম জাম্পা এবং কেন রিচার্ডসন ব্যক্তিগত কারণে অস্ট্রেলিয়ায় ফিরছেন এবং আইপিএল চলতি মৌসুমের বাকি অংশে তাঁরা থাকবে না। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাঁদের পুরোপুরি সমর্থন করবে।’

আরসিবির এই অস্ট্রেলিয়ান জুটি অ্যান্ড্রু টাইকে অনুসরণ করেছে, যিনি রাজস্থান রয়্যালস শিবির ছেড়ে সম্প্রতি দেশে ফিরেছেন। জাম্পা ও রিচার্ডসনকে একসঙ্গে হারিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবির খেল বড়সড় ধাক্কা, তা বলার অপেক্ষা রাখে না।

করোনা বিধ্বস্ত ভারতে প্রতিনিয়ত সংক্রমণ বাড়ছে, আইপিএল থেকে কেউ জৈব বলয়ের ক্লান্তি তো কেউ নিজস্ব কারণ দেখিয়ে নাম তুলে নিচ্ছেন। যার মধ্যে রয়েছে রাজস্থান রয়্যালসের দুই ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন (ইংল্যান্ড) ও অ্যান্ড্রু টাই ( অস্ট্রেলিয়া), দিল্লি ক্যাপিটালসের ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দুই বিদেশি তারকা অ্যাডাম জাম্পা (অস্ট্রেলিয়া) ও কেন রিচার্ডসন (অস্ট্রেলিয়া)।

আরসিবি এখন পর্যন্ত পাঁচ ম্যাচ থেকে চারটি জয় নিয়ে টেবিলে তৃতীয় অবস্থানে। পেসার কেন রিচার্ডসন ২০২১ সালের আইপিএলে ব্যাঙ্গালোরের জার্সিতে একটি ম্যাচে অংশ নিলেও জাম্পা কোন ম্যাচ না খেলেই দেশে ফিরে গেলেন।

৯৭ ডেস্ক

Read Previous

চলমান আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন

Read Next

একাদশ নির্বাচনে বড় দলগুলোর পথে হাঁটছে বাংলাদেশ

Total
1
Share