চলমান আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন

চলমান আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন
Vinkmag ad

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ হানা দিয়েছে বেশ ভালোভাবে। প্রতিদিনই সংক্রমিত হচ্ছে তিন লাখের বেশি মানুষ, সংক্রমনের সাথে মৃত্যুর সংখ্যাও প্রতিদিনই ভাঙছে রেকর্ড। গত এক সপ্তাহ ধরে দেশের করোনা পরিস্থিতি নিয়ে সরব থাকতে দেখা গেছে চলমান আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলা রবিচন্দ্রন অশ্বিনকে। করোনার কঠিন সময়ে পরিবারের সদস্যদের পাশে থাকতে এবার আইপিএল থেকেও নিচ্ছেন বিরতি।

গতকাল (২৬ এপ্রিল) সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের পরই নিজের টুইটার হ্যান্ডেল থেকে এমন ঘোষণা দেন অশ্বিন। সুপার ওভারে গড়ানো ম্যাচে জয় পায় তার দল দিল্লি। ম্যাচে বল হাতে ৪ ওভারে ২৭ রান খরচায় উইকেট শূন্য ছিলেন এই অফ স্পিনার।

ম্যাচ শেষে টুইটারে অশ্বিন লিখেন, ‘আমি আগামীকাল থেকে চলতি আইপিএল থেকে বিরতিতে যাচ্ছি। আমার পরিবার ও বর্ধিত পরিবারের সদস্যরা কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করছে। আর আমি চাই এই কঠিন সময়ে তাদের সমর্থন দিতে। পরিস্থিতি স্বাভাবিকের দিকে মোড় নিলে আমি আইপিএলে ফিরে আসবো বলে আশা করছি। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।’

এই বিষয়ে মন্তব্য এসেছে ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকেও।

এদিকে কোভিড-১৯ সচেতন্তা বৃদ্ধিতে ইতোমধ্যে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন। আপনার ভ্যাকসিন নিন’ রেখেছেন এই অফ স্পিনার।

গত ২৩ এপ্রিল ভারতের করোনা পরিস্থিতি নিয়ে তিনি লিখেন, ‘আমার দেশে যা হচ্ছে তা দেখে আমি ব্যথিত! আমি স্বাস্থ্যকর্মীদের দলে পড়ি না। কিন্তু তাদের প্রতি আমার অসীম কৃতজ্ঞতা রয়েছে। প্রতিটি ভারতীয়র কাছে আমার আবেদন, সাবধানে থাকুন এবং সুস্থ থাকুন’।

ভিন্ন এক টুইটে তিনি যোগ করেন, ‘আমি জানি অনেক মানুষ এই টুইট দেখে ভাববেন আমি কতটা ভাল আছি। আমি আবারও এটাই বলতে চাই যে, এই ভাইরাস কাউকে ছাড়ে না। এই লড়াইয়ে আমিও আপনাদের সঙ্গে রয়েছি। যদি আমি কোনও দরকারে লাগি তাহলে অবশ্যই আমাকে জানান। আমি সাধ্যমতো তাঁকে সাহায্য করার আপ্রাণ চেষ্টা করব’।

গত ১৬ এপ্রিল মানুষকে সচেতন করার উদ্দেশে করা টুইটে লিখেন, ‘করোনা আমার, আপনার বাড়ির দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। আগামীকাল আপনিও সংক্রমিত হতে পারেন। তাই সাবধানে থাকুন, সব বিধিনিষেধ মেনে চলুন। আমি সকলের সুস্থতা কামনা করি।’

৯৭ ডেস্ক

Read Previous

আসরের প্রথম সুপার ওভারে দিল্লির জয়

Read Next

আইপিএল ছাড়লেন ব্যাঙ্গালোরের দুই অজি তারকা

Total
14
Share