আসরের প্রথম সুপার ওভারে দিল্লির জয়

আসরের প্রথম সুপার ওভারে দিল্লির জয়
Vinkmag ad

আইপিএলের এবারের আসরের প্রথম সুপার ওভারে গড়ানো ম্যাচে বাজিমাত করলো দিল্লি ক্যাপিটালস। করোনা থেকে সুস্থ হয়ে ফিরে প্রথম ম্যাচেই দলকে জয় এনে দিয়েছেন আক্সার প্যাটেল। ম্যাচে ২ উইকেটের পাশাপাশি সুপার ওভারে তার দুর্দান্ত বোলিংয়ে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে জয় পায় দিল্লি। বিফলে যায় কেন উইলিয়ামসনের লড়াকু ইনিংস।

ম্যাচে অবশ্য ৩৯ বলে ৫৩ রানের ঝকঝকে ইনিংস উপহার দেওয়ায় ম্যাচ সেরা হয়েছেন দিল্লির ওপেনার পৃথ্বী শ। তার হাফ সেঞ্চুরির সাথে অধিনায়ক রিশাব পান্টের ৩৭ এবং স্টিভ স্মিথের অপরাজিত ৩৪ রানের সুবাদে দিল্লি ক্যাপিটালস প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১৫৯ রান করে।

সানরাইজার্সের সিদ্ধার্থ কৌল ২টি এবং রাশিদ খান ১টি উইকেট নেন।

জবাবে সানরাইজার্স হায়দ্রাবাদও সমান রান করে ৭ উইকেট হারিয়ে। কেন উইলিয়ামসন অপরাজিত থাকেন ৬৬ রানে। এছাড়াও ঝড়ো ব্যাটিং করে জনি বেয়ারস্টো ৩৮ এবং সানরাইজার্সের হয়ে অভিষেক হওয়া জগদেশা সুচিথ ১৪ রানে অপরাজিত থাকেন।

দিল্লির পক্ষে আবেশ খান ৩টি এবং আক্সার প্যাটেল নেন ২ উইকেট।

সুপার ওভারে অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও উইলিয়ামসন ব্যাটিং করা সত্ত্বেও আক্সার প্যাটেলের চমৎকার বোলিংয়ে ৭ রানের বেশি করতে পারেনি সানরাইজার্স হায়দ্রাবাদ। মাত্র ৮ রানের টার্গেট পার করতে অবশ্য শেষ বল পর্যন্ত অপেক্ষা করতে হয় দিল্লিকে। পান্ট ও শিখর ধাওয়ানের ব্যাটে চড়ে এবারের আসরে ৪র্থ জয় পায় তারা।

সংক্ষিপ্ত স্কোরঃ

দিল্লি ক্যাপিটালসঃ ১৫৯/৪ (২০), পৃথ্বী ৫৩, ধাওয়ান ২৮, পান্ট ৩৭, স্মিথ ৩৪*, হেটমেয়ার ১, স্টয়নিস ২*; খলিল ৪-০-৪২-০, অভিষেক ১-০-১৪-০, কৌল ৪-০-৩১-২, সুচিথ ৪-০-২১-০, শঙ্কর ৩-০-১৯-০, রাশিদ ৪-০-৩১-১

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ১৫৯/৭ (২০), ওয়ার্নার ৬, বেয়ারস্টো ৩৮, উইলিয়ামসন ৬৬*, ভিরাট সিং ৪, কেদার ৯, অভিষেক ৫, রাশিদ ০, শঙ্কর ৮, সুচিথ ১৫*; রাবাদা ৩-০-২৬-০, অশ্বিন ৪-০-২৭-০, স্টয়নিস ১-০-১২-০, আক্সার ৪-০-২৬-২, আবেশ খান ৪-০-৩৪-৩, মিশ্র ৪-০-৩১-১

সুপার ওভারঃ

সানরাইজার্স হায়দ্রাবাদঃ ৭/০ (১), ওয়ার্নার ২*, উইলিয়ামসন ৪*; আক্সার প্যাটেল ১-০-৬-০

দিল্লি ক্যাপিটালসঃ ৮/০ (১), পান্ট ৫*, ধাওয়ান ১*, রাশিদ ১-০-৬-০

ফলাফলঃ দিল্লি ক্যাপিটালস সুপার ওভারে জয়ী

ম্যাচ সেরাঃ পৃথ্বী শ (দিল্লি ক্যাপিটালস)।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলিকে পেছনে ফেলে বাবরের বিশ্বরেকর্ড

Read Next

চলমান আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন

Total
10
Share