রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাইও ফিরে গেলেন দেশে

রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাইও ফিরে গেলেন দেশে
Vinkmag ad

সমস্যা শেষ হচ্ছে না রাজস্থানের, এ বার রয়্যালসের বিপদ আরও বাড়িয়ে দেশে ফিরে গেলেন অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই। চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের খেলা পাঁচটির একটি ম্যাচেও খেলেননি টাই। শুরুর আগেই শেষ তাঁর আইপিএল অভিযান। আর্চার, স্টোকস, লিভিংস্টোনের পর চতুর্থ ক্রিকেটার হিসাবে ব্যক্তিগত কারণে দেশে ফেরার সিদ্ধান্ত নেন অ্যান্ড্রু টাই।

ফের ধাক্কা রাজস্থান রয়্যালসে! আচমকাই অস্ট্রেলিয়ায় ফিরলেন পেসার অ্যান্ড্রু টাই। আজ রবিবার (২৫ এপ্রিল) রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি নিশ্চিত করে বলেছে,

‘রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার অ্যান্ড্রু ট্যাই ব্যক্তিগত কারণে চলমান আইপিএল ২০২১ না খেলেই নিজ দেশে ফিরছেন।’

রাজস্থান রয়্যালসের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস এবং লিয়াম লিভিংস্টোনের পর টুর্নামেন্টের মাঝপথে রয়্যালস স্কোয়াডের তৃতীয় বিদেশী খেলোয়াড় হিসাবে দল ছাড়লেন অ্যান্ড্রু টাই। বেন স্টোকস এক ম্যাচ খেলেই রাজস্থানকে বিপদে ফেলে দেন। সেই ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে আঙুল ভেঙ্গে আইপিএল শেষ হয় স্টোকসের। এরপর টানা বায়ো-বাবলে ক্লান্তি ইস্যু দেখিয়ে রাজস্থান রয়্যালসের দ্বিতীয় ইংলিশ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন কোন ম্যাচ না খেলেই ফিরে যান নিজ দেশে। এবার এই তালিকায় তৃতীয় সংযোজন অ্যান্ড্রু টাই।

রয়্যালস ইতিমধ্যে গত মৌসুমের ‘মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার’ জফরা আর্চারকে পুরো টুর্নামেন্ট জুড়েই পাবে না বলে নিশ্চিত হয়েছে। গতবারের আইপিএলে দুর্দান্ত খেলেছিলেন। টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হয়েছিলেন আর্চার। এবার কয়েকজন তারকা ক্রিকেটারকে একসঙ্গে হারিয়ে রাজস্থান রয়্যালস শিবির খেল বড়সড় ধাক্কা, তা বলার অপেক্ষা রাখে না।

জস বাটলার, ক্রিস মরিস, ডেভিড মিলার এবং মুস্তাফিজুর রহমান বর্তমানে রাজস্থান রয়্যালস দলে বিদেশি চারজন খেলোয়াড়। তাঁদের ওপর ভরসা রেখেই বাকি পথ পাড়ি দিতে হবে রাজস্থানকে। তবে স্কোয়াড বড় করতে প্রোটিয়া ব্যাটসম্যান ডুসেনকে দলে অন্তর্ভুক্ত করার কথা ভাবছে রয়্যালস ফ্র‍্যাঞ্চাইজি।

৯৭ ডেস্ক

Read Previous

তামিমের মত ব্যাটিং করলে ‘১১’ সেঞ্চুরি হত না মুমিনুলের

Read Next

‘তাসকিনকে দেখে মনে হয়নি ৬ টেস্ট খেলেছে’

Total
13
Share