মিসবাহ’র উদ্দেশ্যে তোপ দাগলেন শোয়েব মালিক

মিসবাহ'র উদ্দেশ্যে তোপ দাগলেন শোয়েব মালিক

সাম্প্রতিক সময়ে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল বেশ কিছু সাফল্য পেলেও পারফরম্যান্সে ধারাবাহিক নয় তারা। গতকাল (২৩ এপ্রিল) তো পাকিস্তান হেরে বসেছে জিম্বাবুয়ের বিপক্ষে। ১৬ তম ম্যাচে এসে প্রথমবার পাকিস্তানকে টি-টোয়েন্টিতে হারিয়েছে জিম্বাবুয়ে। এমন পরাজয়ের পর সমালোচনা ধেয়ে আসছে বিভিন্ন মহল থেকে।

পাকিস্তান দলকে নেতৃত্ব দেওয়া শোয়েব মালিকের ক্ষোভ ফুটে উঠেছে তার টুইটে। তোপ দেগেছেন পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ উল হককে উদ্দেশ্য করে।

মালিক মনে করেন অধিনায়ক বাবর আজম ও প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিমেরই দল নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া উচিত।

তিনি লেখেন, ‘অপরিজ্ঞাত সিদ্ধান্ত প্রণেতাদের দূরে সরা উচিত। বাবর ও প্রধান নির্বাচকের সব সিদ্ধান্ত নেওয়া উচিত। আমার মতে আমাদের সাদা বলের একজন আন্তর্জাতিক কোচ দরকার যে ক্রিকেটের খুটিনাটি বোঝে। যে আমাদের অধিনায়ককে গ্রুম করবে এবং ক্রিকেটারকে ভবিষ্যত সম্পর্কে ধারণা দেবে।’

তিনি আরেক টুইটে লেখেন, ‘যখন আপনার ম্যানেজমেন্ট পছন্দ-অপছন্দের ওপর নির্ভর করে বিশেষ করে যখন আপনার দেশ সার্ভাইভিং মুডে আছে তখন আপনি বেশি কিছু আশা করতে পারেন না। তার ওপর যখন আপনি আপনার অধিনায়ককে সিদ্ধান্ত নিতে দিবেন না তখন এমনটি হবেই।’

গেলবছর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলার পর আর জাতীয় দলে ডাক পাওয়া হয়নি শোয়েব মালিকের। তবে পাকিস্তানের মিডল অর্ডার যখন পারফর্ম করতে ব্যর্থ তখন অনেকেই মনে করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মালিকের দলে ফেরা সময়ের ব্যাপার।

৯৭ ডেস্ক

Read Previous

মুম্বাইকে হারিয়ে পাঞ্জাবের রাজকীয় প্রত্যাবর্তন

Read Next

৪র্থ দিনে উইকেটের খোঁজে বাংলাদেশ

Total
5
Share