পাকিস্তানের বিরুদ্ধে চলমান সিরিজ শেষ আরভিনের

পাকিস্তানের বিরুদ্ধে চলমান সিরিজ শেষ আরভিনের
Vinkmag ad

জিম্বাবুয়ের ব্যাটসম্যান ক্রেইগ আরভিন পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় ডান পায়ের মাংসপেশিতে চোট পান। আর তাতেই তিনি ছিটকে গেলেন পুরো সিরিজ থেকে। আরভিনের ইনজুরিতে দলে ফিরেছেন টপ অর্ডার ব্যাটসম্যান তারিসাই মুসাকান্দা।

তবে জিম্বাবুয়ে ক্রিকেট আশাবাদী যে ২৯শে এপ্রিল থেকে শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের আগেই ক্রেইগ আরভিন ফিট হয়ে উঠবেন।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দারুণ জয় পেয়েছে সফরকারী পাকিস্তান। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল তারা। আজ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি হারারেতে। এই ম্যাচে জিম্বাবুয়ের একাদশে ফিরবেন প্রথম ম্যাচে না খেলা ব্রেন্ডন টেলর। তাঁর সঙ্গে আরও এক পরিবর্তন আসবে; ক্রেইগ আরভিন ছিটকে যাওয়ায় সেরা একাদশে সুযোগ পাবেন তারিসাই মুসাকান্দা।

ক্রেইগ আরভিনের পরিবর্তে দলে আসা ব্যাটসম্যান তারিসাই মুসাকান্দা এখন পর্যন্ত ৯টি টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের জার্সিতে খেলেছেন। গত মার্চ মাসে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে তাঁর শেষ উপস্থিতি ছিল।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলঃ

শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাকা চিভানগা, লুক জংউই, টিনাশে কামুনহুকামউই, ওয়েসলে মাধেভেরে, টাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টাপিওয়া মুফুদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো ও তারিসাই মুসাকান্দা।

৯৭ ডেস্ক

Read Previous

টাইগারদের ইনিংস ঘোষণা, ব্যাটিংয়ে স্বাগতিকরা

Read Next

টাইগার শিবিরে স্বস্তি ফেরালেন মিরাজ

Total
1
Share