সাংবাদিকদের খুব মিস করেন মুমিনুল

সাংবাদিকদের খুব মিস করেন মুমিনুল

বিভিন্ন সময়ে বাংলাদেশ দলের বেশ কজন ক্রিকেটার জানিয়েছেন সাংবাদিকরা তাদের চাপে ফেলে দেন। অভিযোগটা কয়েক দফা এসেছে বাংলাদেশের বর্তমান টেস্ট অধিনায়ক মুমিনুল হকের কাছ থেকেই। তবে সেই মুমিনুলই জানালেন সাংবাদিকদের সামসামনি না দেখতে পেরে তাদেরকে মিস করছেন তিনি।

করোনা পরবর্তী সময়ে নিউ নরমাল কন্ডিশনে সাংবাদিকদের সঙ্গে মুমিনুলদের প্রশ্নোত্তর পর্ব চলছে জুম প্ল্যাটফর্মে। চাইলেও প্রচলিত উপায়ে সামনাসামনি সংবাদ সম্মেলন করার উপায় নেই।

টাইগারদের বিদেশ সফরে তো সাংবাদিকদের যাবার উপায়ই নেই। নিউজিল্যান্ডের মত শ্রীলঙ্কাতেও কোভিড পরিস্থিতিতে বাংলাদেশের সাংবাদিকদের যাওয়া হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

আগামীকাল শুরু বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হকের কাছে জানতে চাওয়া হয় সাংবাদিকদের চেহারা দেখতে হচ্ছে না, এটা স্বস্তির কারণ কিনা।

উত্তরে মুমিনুল বলেন, ‘না। আমি সবসময় সাংবাদিক মিস করি। যখন থেকে বাংলাদেশ দলে খেলি চেষ্টা করতাম প্রতিদিন প্রেস কনফারেন্সে যাব। এই জিনিসটা আমার ভালো লাগত। তার মানে প্রতিদিন দলের জন্য কন্ট্রিবিউট করা লাগবে। সত্যি বলতে এখন সংবাদ সম্মেলনের (ভার্চুয়াল) আগের অনুভূতিটা আসে না। সামনাসামনি থাকলে আরও বেশি উপভোগ করি। খুব মিস করি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

পাল্লেকেলের স্পিন স্বর্গে পেস ভেলকি দেখাবে বাংলাদেশ

Read Next

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা

Total
53
Share