মুস্তাফিজদের লড়াই আজ ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে

মুস্তাফিজদের লড়াই আজ ধোনির চেন্নাইয়ের বিরুদ্ধে

রাজস্থান ও চেন্নাই আজ রাতে লড়াইয়ে নামছে জয়ের ধারা অব্যাহত রাখতে। যথাক্রমে আগের ম্যাচ জিতে দু’দলই আছে আত্মবিশ্বাসের তুঙ্গে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে রাজস্থানের একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। তবে পরিবর্তনের আভাস আছে চেন্নাই সুপার কিংস শিবিরে। মুস্তাফিজদের সঙ্গে টেক্কা দিতে ফিরতে পারেন লুঙ্গি এনগিডি।

কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে অনুশীলন শুরু করা চেন্নাইয়ের প্রোটিয়া পেসার লুঙ্গি এনগিডি এই ম্যাচে সেরা একাদশে জায়গা পেতে পারেন। তবে এনগিডিকে খেলাতে হবে ডোয়াইন ব্রাভোর জায়গায়।

অন্যদিকে রাজস্থান রয়্যালস উইনিং কম্বিনেশন না ভেঙে জয়ের জন্য লড়বে আগের ম্যাচের সেরা একাদশ দিয়েই। রাজস্থানের চার বিদেশি কোটায় জায়গা করে নিয়েছেন জস বাটলার, ডেভিড মিলার, ক্রিস মরিস ও মুস্তাফিজুর রহমান।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দারুণ বোলিং (২৯ রানে ২ উইকেট শিকার) করা বাংলাদেশি পেসার মুস্তাফিজের ওপর এই ম্যাচেও ভরসা রাখছে রাজস্থান ফ্র‍্যাঞ্চাইজি। জফরা আর্চার না থাকাই মুস্তাফিজই ডেথ বোলিংয়ে রাজস্থানকে এগিয়ে রাখছে।

আইপিএলে চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস এখন পর্যন্ত মুখোমুখি হয়েছে মোট ২৪ বার। যার মধ্যে ১৪টি ম্যাচ জিতেছে ধোনির চেন্নাই, বিপরীতে রাজস্থান রয়্যালস জয় পেয়েছে ১০ ম্যাচে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ রাত ৮টায় (বাংলাদেশ সময়) আইপিএল ২০২১ এর ১২তম ম্যাচে রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশঃ

জস বাটলার, মানান বোহরা, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), ডেভিড মিলার, শিবাম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশঃ

রুতুরাজ গায়কোয়াড, ফাফ ডু প্লেসিস, মইন আলি, সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, মাহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উইকেটরক্ষক), স্যাম কারেন, রবীন্দ্র জাদেজা, লুঙ্গি এনগিডি, শারদুল ঠাকুর ও দীপক চাহার।

৯৭ ডেস্ক

Read Previous

সিরাজের প্রশংসায় পঞ্চমুখ কোহলি

Read Next

এমন খারাপ ও অদ্ভুত অধিনায়কত্ব আর দেখেননি গম্ভীর

Total
9
Share