তামিমের পর সাইফ-শান্ত’র ফিফটি

তামিমের পর সাইফ-শান্ত'র ফিফটি

ক্যান্ডির পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মূল লড়াইয়ে নামার আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে দুইদিনের এক ম্যাচ খেলছে বাংলাদেশ দল। কাতুনায়েকের চিলো মারিয়ান্স ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে (সিএমসিজি) টিম গ্রিন ও টিম রেড নাম নিয়ে মাঠে নেমেছে তামিম ইকবাল, মুমিনুল হকরা। টিম গ্রিনের অধিনায়ক মুমিনুল হক, টিম রেডের তামিম ইকবাল।

আগে ব্যাট করছে তামিম ইকবালের টিম রেড।

ইনিংসের গোড়াপত্তন করতে নামা দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ও সাইফ হাসান ফিফটি পার করে স্বেচ্ছা অবসরে গেছেন। তামিম ইকবাল ৬৩ ও সাইফ হাসান ৫২ রান করে স্বেচ্ছা অবসরে যান।

লাঞ্চ বিরতির আগেই ১০০ রান স্কোরবোর্ডে জমা করে ফেলা টিম রেড দ্বিতীয় সেশনে জমা করেছে আরো ১০৪ রান। ফিফটি পূর্ণ করে ৫৩ রান নিয়ে অপরাজিত আছেন নাজমুল হোসেন শান্ত, তাকে সঙ্গে দিচ্ছেন ২৯ রান করে অপরাজিত থাকা মুশফিকুর রহিম।

৭ বোলার (এবাদত হোসেন, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম, নাইম হাসান ও মুমিনুল হক) ব্যবহার করেও এখনো সাফল্যের মুখ দেখেননি টিম গ্রিন দলপতি মুমিনুল হক।

সংক্ষিপ্ত স্কোর (১ম দিন, চা বিরতি শেষে):

টিম রেড ২০৪/০, তামিম ৬৩ (স্বেচ্ছা অবসর), সাইফ ৫২ (স্বেচ্ছা অবসর), শান্ত ৫৩*, মুশফিক ২৯*

টিম রেড-

তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ, সাপোর্ট স্টাফ।

টিম গ্রিন-

সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস, মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শুভাগত হোম, নাইম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম ও মুকিদুল ইসলাম মুগ্ধ।

৯৭ প্রতিবেদক

Read Previous

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯ ভেন্যু চূড়ান্ত

Read Next

রমজান ও শুক্রবারকে ‘লাকি’ মানছেন কাউন্টি রাঙানো আব্বাস

Total
1
Share