একতরফা ম্যাচে পাঞ্জাবকে হারাল চেন্নাই

একতরফা ম্যাচে পাঞ্জাবকে হারাল চেন্নাই

দীপক চাহারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে এবারের আইপিএলে প্রথম জয় পেল মাহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। শুক্রবার পাঞ্জাব কিংসকে তারা সহজে হারিয়েছে ৬ উইকেটের ব্যবধানে।

লো স্কোরিং ম্যাচে শুরু থেকে টানা ৪ ওভার বোলিং করে পাঞ্জাব কিংসের ব্যাটিং লাইনআপ একাই গুড়ে দেন দীপক চাহার। প্রথম দিকের চার ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল (০), ক্রিস গেইল (১০), দীপক হুদা (১০) এবং নিকোলাস পুরানকে (০) নিজের পেস ও সুইংয়ে কাবু করে সাজঘরের পথ দেখান তিনি। তার বোলিং স্পেল ছিল ৪-১-১৩-৪।

দুর্ভাগ্যজনকভাবে এদিন রানআউটের শিকার হয়ে ইনিংস বড় করতে পারেননি অধিনায়ক লোকেশ রাহুল (৫)। ২৬ রানে ৫ উইকেট হারানো পাঞ্জাব কিংস মিডল অর্ডার ব্যাটসম্যান শাহরুখ খানের (৪৭) বদৌলতে ১০০ রানের কোটা অতিক্রম করে। শেষ পর্যন্ত ৮ উইকেটে ১০৬ রান করতে সমর্থ হয় পাঞ্জাব কিংস।

১০৭ রানের মামুলি টার্গেট চেন্নাই সহজে অতিক্রম করে মইন আলি এবং ফাফ ডু প্লেসিসের ব্যাটে চড়ে। বল হাতে ১ উইকেট নেওয়ার পাশাপাশি তিনে নেমে ৩১ বলে ৪৬ রানের দারুণ ইনিংস খেলেন মইন আলি। এছাড়া ফাফ ডু প্লেসিস ওপেনিংয়ে নেমে ৩৬ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছান।

পাঞ্জাবের মোহাম্মদ শামি ২ উইকেট নেন। ম্যাচ সেরা হন দীপক চাহার।

সংক্ষিপ্ত স্কোরঃ

পাঞ্জাব কিংসঃ ১০৬/৮ (২০), রাহুল ৫, আগারওয়াল ০, গেইল ১০, হুদা ১০, পুরান ০, শাহরুখ ৪৭, রিচার্ডসন ১৫, মুরুগান অশ্বিন ৬, শামি ৯*, মেরেডিথ ০*; দীপক চাহার ৪-১-১৩-৪, স্যাম কারেন ৩-০-১২-১, শার্দুল ৪-০-৩৫-০, জাদেজা ৪-০-১৯-০, মইন ৩-০-১৭-১, ব্রাভো ২-০-১০-১

চেন্নাই সুপার কিংসঃ ১০৭/৪ (১৫.৪), রুতুরাজ ৫, ডু প্লেসিস ৩৬*, মইন ৪৬, রায়না ৮, রায়ডু ০, স্যাম কারেন ৫*; শামি ৪-০-২১-২, রিচার্ডসন ৩-০-২১-০, আর্শদ্বীপ ২-০-৭-১, মেরেডিথ ৩.৪-০-২১-০, মুরুগান অশ্বিন ৩-০-৩২-১

ফলাফলঃ চেন্নাই সুপার কিংস ৬ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ দীপক চাহার (চেন্নাই সুপার কিংস)।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও জিতল পাকিস্তান

Read Next

পাকিস্তানি ক্রিকেটারদের ভিসা প্রদানে কাজ করছে ভারত

Total
8
Share