ফলস পজিটিভ ছিলেন নরকিয়া, ফিরেছেন অনুশীলনে

ফলস পজিটিভ ছিলেন নরকিয়া, ফিরেছেন অনুশীলনে

দিল্লি ক্যাপিটালসের পেসার আনরিখ নরকিয়া অবশেষে আজ (শুক্রবার) কোয়ারেন্টাইনমুক্ত হলেন। দুইদিন আগেই করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছিলেন। তবে সে রিপোর্ট ভুল প্রমাণিত হওয়ায় বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষে এখন আর খেলতে কোন বাধা থাকলো না আর।

দক্ষিণ আফ্রিকার এই পেসার গত মৌসুমেও দিল্লির অধীনে খেলেছিলেন। পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ২ ম্যাচ খেলে ভারতে চলে আসেন আইপিএলে অংশ নিতে। করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে এসেছিলেন। তবে কোয়ারেন্টাইনে থাকাকালীন করোনা পজিটিভ হন। এরপর আবার পরীক্ষা করা হলে ৩টি পিসিআর টেস্টে করোনা নেগেটিভ প্রমাণিত হন।

দিল্লি ক্যাপিটালস তাদের অফিসিয়াল টুইটার একাউন্টে জানায়, ‘আমাদের পেস সুপারস্টার এখন কোয়ারেন্টাইনমুক্ত। করোনা টেস্টে পজিটিভ, এমন একটি ভুল রিপোর্টের পর আনরিখ নরকিয়াকে আরও ৩ বার পরীক্ষা করানো হয়। সেখানে তার রিপোর্ট নেগেটিভ আসে। এখন সে দলের সাথে জৈব সুরক্ষা বলয়ে থাকবে। তাকে অ্যাকশনে দেখার জন্য তর সইছে না আমাদের।’

‘কক্ষ থেকে বের হয়ে ভালো লাগছে এবং সবার সাথে সকালের নাশতায় দেখা হয়েছে। আজ অনুশীলনে নামার জন্য মুখিয়ে আছি,’ ফ্র‍্যাঞ্চাইজির একটি ভিডিওতে বলেন নরকিয়া।

‘স্টেডিয়ামে আবার ফিরে যেতে পারবো ভেবে ভালো লাগছে। ভারতে আবারও আইপিএল হচ্ছে, এটাও বেশ আনন্দায়ক। মাঠে ফেরার জন্য মুখিয়ে আছি,’ জানান নরকিয়া।

চলমান আইপিএলে কোভিড-১৯ টেস্ট রিপোর্টে ভুল আসা ২য় ব্যক্তি হলেন নরকিয়া। প্রথমজন হলেন কোলকাতা নাইট রাইডার্সের ওপেনার নিতিশ রানা।

কাগিসো রাবাদা ও নরকিয়া দুইজনই ৬ এপ্রিল মুম্বাইতে আসেন এবং নেগেটিভ রিপোর্ট নিয়ে ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকেন।

৯৭ ডেস্ক

Read Previous

সুখস্মৃতি রোমন্থন করে মিরাজ শোনালেন আশার বাণী

Read Next

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজও জিতল পাকিস্তান

Total
1
Share