ডি ভিলিয়ার্স ইস্যুতে বাউচার: ‘স্টিল ভেরি মাচ ওপেন’

ডি ভিলিয়ার্স ইস্যুতে বাউচার- স্টিল ভেরি মাচ ওপেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এবি ডি ভিলিয়ার্সের প্রোটিয়াদের জার্সিতে ফেরার ইঙ্গিত দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ মার্ক বাউচার।

প্রোটিয়াদের সর্বকালের অন্যতম সেরা উইকেটরক্ষক-ব্যাটসম্যান মার্ক বাউচার জানিয়েছেন চলমান আইপিএল-২০২১ এর আগে ডি ভিলিয়ার্সের সঙ্গে তার কি কথা হয়েছে।

গতকাল (১৫ এপ্রিল) গণমাধ্যমের সঙ্গে ডি ভিলিয়ার্স ইস্যুতে আলাপ মার্ক বাউচার শুরুই করেন ‘স্টিল ভেরি মাচ ওপেন’ কথাটি বলে। জানান তার সঙ্গে দ্রুতই আবার কথা বলবেন।

তিনি বলেন, ‘আমি ডি ভিলিয়ার্সের সঙ্গে কথা বলেছি তার আইপিএল খেলতে যাবার আগে। এই বার্তালাপ এখনো বেশ উন্মুক্ত আছে। এবি ডি ভিলিয়ার্স যেমন একজন মানুষ, সে চাইবে আইপিএলে খুব ভাল করতে। যাতে করে সবাইকে সে প্রমাণ করতে পারে যে সে এখনো বিশ্ব ক্রিকেটে বড় এক নাম এবং এই পর্যায়ে সে দাপটের সঙ্গে খেলতে পারে।’

বাউচার যোগ করেন, ‘আমি তাকে বলেছি, যাও তোমার কাজ করো। এবং আমি তোমার সঙ্গে আইপিএলের শেষের দিকে আবার কথা বলব। তার বিষয়ে আমাদের অবস্থান এখন অব্দি এরকম।’

এবি ডি ভিলিয়ার্স ২০১৮ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। তবে বিশ্বজুড়ে তিনি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে যাচ্ছেন। ২০১৯ বিশ্বকাপের আগেও তার অবসর ভেঙে ক্রিকেটে ফেরা নিয়ে অনেক প্রতিবেদন হয়েছিল। সেযাত্রায় তেমনটি না হলেও এবারে তাকে খুব করে পেতে চাইবে প্রোটিয়া ভক্ত-সমর্থকরা।

৯৭ ডেস্ক

Read Previous

প্রচুর গলফ খেলা মরিস নিজের সামর্থ্য সম্পর্কে জানতেন

Read Next

সোমবার সার্জারি, ১২ সপ্তাহের জন্য মাঠের বাইরে স্টোকস

Total
1
Share