করোনা টেস্টে পজিটিভ আনরিখ নরকিয়া

করোনা টেস্টে পজিটিভ আনরিখ নরকিয়া

করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হলেন দিল্লি ক্যাপিটালসের পেসার আনরিখ নরকিয়া। আইপিএলে খেলতে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝপথে চলে এসেছিলেন ভারতে। তবে কোয়ারেন্টাইনে থাকা অবস্থাতে করোনা ভাইরাসে সংক্রমিত হলেন দক্ষিণ আফ্রিকার এ গতি তারকা।

এএনআই থেকে জানা যায়, এই পেসার নেগেটিভ রিপোর্ট নিয়ে নিজ দেশ থেকে ভারতে এসেছিলেন। তবে কোয়ারেন্টাইন চলাকালীন অবস্থাতে করোনা টেস্টে পজিটিভ হন।

বিসিসিআই থেকে বলা হয়েছে, যদি কোন খেলোয়াড় কিংবা কর্মচারীর করোনা পজিটিভ প্রমাণিত হয়, তবে শনাক্তের ১ম দিন থেকে কমপক্ষে ১০ দিন একটি নির্দিষ্ট জায়গায় আইসোলেশনে থাকতে হবে। এ সময় অন্যান্য খেলোয়াড় বা কর্মচারীদের জন্য প্রণীত জৈব সুরক্ষা বলয়ের মধ্যে তিনি থাকতে পারবেন না।

সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে তাকে দেখা যায়। বাবর আজমের নেতৃত্বে সে সিরিজটি পাকিস্তানে ২-১ ব্যবধানে জিতে নেয়।

মুম্বাইতে আসার পর বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকেন নরকিয়া। আইপিএল শুরুর আগেই দিল্লিতে তার সতীর্থ ক্রিকেটার আক্সার প্যাটেলও করোনা পজিটিভ প্রমাণিত হন।

প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে দিল্লি ক্যাপিটালস ৭ উইকেটে জয় পেয়েছিল। বৃহস্পতিবার নিজেদের ২য় ম্যাচে তারা রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে।

৯৭ ডেস্ক

Read Previous

বাবরের সেঞ্চুরিতে অনায়াসে রান পাহাড় টপকাল পাকিস্তান

Read Next

শেষ ওভারের নাটকীয়তায় জিতল ব্যাঙ্গালোর

Total
8
Share