আর্চারকে নিয়ে সুখবর দিল ইসিবি, তবে…

c9 4

হাতে অস্ত্রোপচারের পর জফরা আর্চার এখন মাঠে ফেরার প্রক্রিয়ায়। সুখবর মিলেছে তাঁর আইপিএল দল রাজস্থান রয়্যালসের জন্যেও। মেডিক্যাল টিম তাঁকে অনুশীলনে ফেরার অনুমতি দিয়েছে। এই সপ্তাহেই জফরা হালকা অনুশীলন শুরু করবেন, বল হাতে দৌড়াবেন আগামী সপ্তাহে। তবে ইসিবি জানিয়েছে, আর্চার কখন খেলায় ফিরতে পারবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

কনুইয়ের চোটের কারণে আইপিএল খেলতে পারছেন না জফরা আর্চার।

তৃতীয় ইঞ্জেকশন নেওয়ার পর পরিপূর্ণ সুস্থ হয়েই অনুশীলনে আসছেন জফরা আর্চার। তবে তাঁর কনুইয়ের অবস্থার পর্যালোচনা করবে ইংল্যান্ড ক্রিকেট দলের মেডিক্যাল বোর্ড। অনুশীলনে দ্রুত ফিরলেও আজ মঙ্গলবার ইসিবি জানিয়েছে, আর্চার কখন খেলায় ফিরতে পারবে সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে বলেছে,

‘জফরা আর্চার সাসেক্স এবং ইংল্যান্ড দলের চিকিৎসদের সাথে কাজ করে এই সপ্তাহে হালকা অনুশীলনে ফিরে আসবেন। আশা করা যায় যে তিনি আগামী সপ্তাহ থেকে বোলিং করবেন।’

‘তাঁর কনুইতে আঘাতের বিষয়ে আরও একটি আপডেট দেওয়া হবে। তবে আর্চার কখন খেলায় ফিরবেন, তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

গতবারের আইপিএলে দুর্দান্ত খেলেছিলেন, টুর্নামেন্টের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হয়েছিলেন আর্চার। এবার তাঁকে না পেয়ে রাজস্থান রয়্যালস শিবির খেল বড়সড় ধাক্কা, তা বলার অপেক্ষা রাখে না।

রাজস্থান রয়্যালসের দলের ডিরেক্টর অফ ক্রিকেট কুমার সাঙ্গাকারা বলেছেন তারকা পেসার জফরা আর্চারকে না পাওয়াটা তাঁর দলের জন্য বড় ধাক্কা। তবে তিনি এ ও বলেছেন যে আর্চারের ফিটনেস নিয়ে কোনও ঝুঁকি নেওয়া হবে না।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

Read Next

তীরে এসে তরী ডুবল কোলকাতার

Total
9
Share