আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

হার দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করেছে রাজস্থান রয়্যালস। দ্বিতীয় ম্যাচের আগে অবশ্য বড় দুঃসংবাদ রয়্যালস শিবিরে। ইনজুরিতে আইপিএল ২০২১ শেষ দলের সেরা অলরাউন্ডার বেন স্টোকসের।

আইপিএল থেকে বেন স্টোকসের ছিটকে যাওয়া নিশ্চিত করে ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিপেনডেন্ট’। পরে তা আনুষ্ঠানিকভাবে জানায় রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি।

ইংলিশ অলরাউন্ডার গতকাল সোমবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ নেওয়ার সময় চোট পেয়েছিলেন। সতীর্থদের সাথে উদযাপন করার সময় বাম তর্জনী আঙুলের মধ্যে অস্বস্তি অনুভব করেছিলেন।

আইপিএল থেকে ছিটকে গেলেও সামনের ম্যাচগুলোতে রাজস্থান রয়্যালসকে সমর্থন দিতে থাকবেন স্টোকস।

বেন স্টোকস নিশ্চিতভাবে রাজস্থান রয়্যালসের অন্যতম ভরসার নাম। একা হাতে ম্যাচের রাশ নিজেদের হাতে তুলে নিতে পারেন। অলরাউন্ডার স্টোকসের হারা ম্যাচ জিতিয়ে দিতে পারার নজির কম নেই। স্টোকসের পারফরম্যান্সের ওপর ভর করে থাকা রাজস্থান রয়্যালস শুরুতেই পেলে এমন দুঃসংবাদ।

কনুইয়ের চোটের কারণে আইপিএলের বড় অংশ খেলতে পারছেন না জফরা আর্চার। সিনিয়র ক্রিকেটার হিসেবে আছেন এখন কেবল দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিস ও ইংল্যান্ডের জস বাটলার। রাজস্থান রয়্যালসের পক্ষে এই মৌসুমে আইপিএল খেলছেন মুস্তাফিজুর রহমান।

৯৭ ডেস্ক

Read Previous

সুখবর পেলেন বাংলাদেশে আটকে যাওয়া ‘৫’ প্রোটিয়া নারী ক্রিকেটার

Read Next

আর্চারকে নিয়ে সুখবর দিল ইসিবি, তবে…

Total
10
Share