সেরা একাদশেই আস্থা রাখছে কোলকাতা

জয় দিয়ে সাকিবদের আইপিএল-২০২১ মিশন শুরু

আইপিলের দুইবারের চ্যাম্পিয়ন কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর) আজ লড়াইয়ে নামবে পাঁচবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। হায়দ্রাবাদের বিরুদ্ধে জয় দিয়ে ১৪তম আইপিএল অভিযান শুরু করা কেকেআর এমন গুরুত্বপূর্ণ ম্যাচে ভাঙবে না উইনিং কম্বিনেশন (বিশেষ করে ৪ বিদেশী)। মরগানের দল চাইবে একই ফর্মুলাতে জয়ের ধারা বজায় রাখতে।

নাইট রাইডার্সদের একাদশে আজ পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। কোলকাতা নাইট রাইডার্সের চার বিদেশি কোটায় জায়গা করে নিয়েছেন অধিনায়ক এউইন মরগান, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্স।

সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে অর্ধশতক হাঁকানোর পরে নিতিশ রানা ও রাহুল ত্রিপাঠির আত্মবিশ্বাস তুঙ্গে। অধিনায়ক এউইন মরগান, আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসান ব্যাট হাতে প্রথম ম্যাচে ব্যর্থ হলেও যে কোনও প্রতিপক্ষের কপালেই ভাঁজ ফেলতে যথেষ্ট। তবে বল হাতে সাকিব আল হাসান দেখিয়ে দিয়েছেন যে কেন তাঁকে সুনীল নারাইনের বদলে একাদশে রাখা হয়েছিল।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে আইপিএল ২০২১ এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে কোলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছে কোলকাতা নাইট রাইডার্স। বিপরীতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে যাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স জয়ের খুঁজে মরিয়া। দুই দল এর আগে ২৭ ম্যাচে মুখোমুখি হয়েছে। ২১টিতে জিতেছে মুম্বাই; বিপরীতে কোলকাতা জিতেছে কেবল ৬ ম্যাচে।

কোলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশঃ

শুবমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠী, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), এউইন মরগান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, প্যাট কামিন্স, হরভজন সিং, বরুণ চক্রবর্তী ও প্রসিধ কৃষ্ণা।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশঃ

রোহিত শর্মা (অধিনায়ক), ক্রিস লীন/কুইন্টন ডি কক, সুরিয়াকুমার যাদব, ইশান কিশান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, রাহুল চাহার, মার্কো জানসেন, ট্রেন্ট বোল্ট ও জাসপ্রীত বুমরাহ।

৯৭ ডেস্ক

Read Previous

ক্যারিয়ার লম্বা করতে সিদ্ধান্ত নিতে হবে রিয়াদকেই

Read Next

মার্চ মাসে আইসিসির সেরা খেলোয়াড় ভুবনেশ্বর ও লি

Total
1
Share