নতুন অধিনায়কে আজ শুরু মুস্তাফিজদের আইপিএল মিশন

নতুন অধিনায়কে আজ শুরু মুস্তাফিজদের আইপিএল মিশন

আইপিএলে আজ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস; তাঁদের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। চোটের কারণে জফরা আর্চার নেই, সেক্ষেত্রে ক্রিস মরিসের সঙ্গে ডেথ ওভারে বোলিংয়ের জন্য বাংলাদেশি কাটারমাস্টার মুস্তাফিজকে সেরা একাদশে রাখতে পারে রাজস্থান রয়্যালস ফ্র‍্যাঞ্চাইজি। 

ভারত পৌঁছে সাত দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন গতকাল (১১ এপ্রিল) শেষ হয়েছে মুস্তাফিজুর রহমানের। রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচের আগেরদিন দলের সঙ্গে প্রথম অনুশীলনে অংশ নেন মুস্তাফিজ।

কিন্তু এবছর টুর্নামেন্টের শুরুতেই বড়সড় ধাক্কা খেয়েছে রাজস্থান রয়্যালস। দলের অন্যতম সেরা তারকা জফরা আর্চারকে টুর্নামেন্টের শুরুতে পাচ্ছে না। চোটের জন্য আপাতত টুর্নামেন্টের বাইরে তিনি। এই মৌসুমের আগে আবার অধিনায়কও বদলেছে রাজস্থান। স্টিভ স্মিথকে ছেড়ে দিয়ে এবার তরুণ সাঞ্জু স্যামসনকে অধিনায়ক করেছে।

জফরা আর্চার থাকলে তাদের পেস অ্যাটাক আরও মজবুত হতে পারত। তবে তাঁর অনুপস্থিতিতে ক্রিস মরিস পেস অ্যাটাকে নেতৃত্ব দেবেন।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ রাত ৮টায় আইপিএল ২০২১ এর চতুর্থ ম্যাচ রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের মধ্যকার। এটি উভয় দলেরই প্রথম ম্যাচ, তাই দুই দলই চাইবে জয় দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করতে। গত মৌসুমে পাঞ্জাবের বিরুদ্ধে দুবারের দেখাতে দুটি ম্যাচই জিতেছিল রাজস্থান।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশঃ

সাঞ্জু স্যামসন (অধিনায়ক) বেন স্টোকস, জস বাটলার, রিয়ান পরাগ, শিভম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়া, লিয়াম লিভিংস্টোন/মুস্তাফিজুর রহমান, জয়দেব উনাদকাট ও কার্তিক তিয়াগি।

পাঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশঃ

লোকশ রাহুল (অধিনায়ক), ক্রিস গেইল, মায়াঙ্ক আগারওয়াল, নিকোলাস পুরান, শাহরুখ খান, জাই রিচার্ডসন, মুরুগান অশ্বিন, রবি বিষ্ণয়, আরশদিপ সিং, ক্রিস জর্ডান ও মোহাম্মদ শামি।

৯৭ ডেস্ক

Read Previous

তরুণদের জন্য মিরাজকে উদাহরণ হিসেবে দাঁড় করালেন সুজন

Read Next

শ্রীলঙ্কায় পৌঁছে কোয়ারেন্টাইনে বাংলাদেশ দল

Total
1
Share