ক্যান্সার আক্রান্ত মোশাররফ রুবেল-নাদির শাহের পাশে পিচ ফাউন্ডেশন

ক্যান্সার আক্রান্ত মোশাররফ রুবেল-নাদির শাহের পাশে পিচ ফাউন্ডেশন

ক্যান্সারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল ও আন্তর্জাতিক আম্পায়ার নাদির শাহের পাশে দাঁড়ালো ‘পিচ ফাউন্ডেশন’। দুজনকেই দুই লক্ষ টাকা করে অনুদান দিয়েছে অলাভজনক স্বেচ্ছাসেবী সংস্থাটি।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় ও ক্রিকেট সংগঠক ইফতেখার আহমেদ মোশাররফ রুবেল ও নাদির শাহের হাতে চেক তুলে দেন।

বাংলাদেশের ক্রিকেট যাদের হাত ধরে এই পর্যায়ে এসেছে, সেই সব অগ্রজদের সম্মাননা জানিয়ে, ভবিষ্যতে তাদের পাশে থাকার প্রত্যয় নিয়ে গত ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করেছে ‘পিচ ফাউন্ডেশন’। ফাউন্ডেশনটি চিকিৎসা সহায়তার অনুদান সহ স্পন্সরশিপের মাধ্যমে ক্রিকেট সম্পর্ক্তিত ব্যক্তিদের সাহায্য করে থাকে।

পিচ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ওবেদ আর নিজাম সাংবাদিকদের বলেন, ‘আমরা পিচ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি যাদের সাহায্য প্রয়োজন তাদের পাশে থাকতে। এবং ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে।’

‘খেলাটির জন্য যারা সারাজীবন অক্লান্ত পরিশ্রম করেছেন এমন অসংখ্য মানুষের এই মুহূর্তে সাহায্য প্রয়োজন। পিচ ফাউন্ডেশন সেখানেই পদক্ষেপটি নিতে চায়।’

উল্লেখ্য, ২০১৯ সালে ব্রেইন টিউমার ধরা পড়ে বাংলাদেশের জার্সিতে ৫ ওয়ানডে খেলা বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেলের। অন্যদিকে আম্পায়ার নাদির শাহ আক্রান্ত হয়েছেন ফুসসুস ক্যান্সারে।

৯৭ প্রতিবেদক

Read Previous

দল খারাপ করলেই একাদশ সাজানো সহজ বলছেন মুমিনুল

Read Next

টসে হেরে আগে ব্যাটিংয়ে কোলকাতা

Total
6
Share