ইন্দিরানগড়ের গুন্ডা আমিঃ রাহুল দ্রাবিড়

c97 4 5

‘দ্য ওয়াল’ খ্যাত ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান রাহুল দ্রাবিড় এবার টিভি পর্দায় অভিনেতার ভূমিকায়। ভারতকে অসংখ্য ম্যাচে রক্ষা করেছে তার ব্যাট। এবার ব্যাট দিয়েই তিনি ভাঙছেন গাড়ির গ্লাস। সম্প্রতি প্রকাশিত একটি বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড়কে দেখা গিয়েছে আগুন মেজাজে। যেখানে তিনি গাড়িতে বিশাল জ্যামে মেজাজ হারিয়ে পাশের গাড়িকে হুমকি দিচ্ছেন, গাড়ি ভাঙচুর করছেন। এই ভিডিও দেখে দ্রাবিড়কে যেন চিনতেই পারছেন না ভিরাট কোহলি।

ক্রিকেটের বাইশ গজে সবসময় ঠান্ডা মেজাজে থাকা রাহুল দ্রাবিড়ের এমন ভয়ঙ্কর রূপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বিজ্ঞাপনটিতে ট্র্যাফিক সিগন্যালে আটকে থেকে বারবারই ক্রেডিট কার্ডের দেনায় জর্জরিত দ্রাবিড়কে মেজাজ হারাতে দেখা গিয়েছে। কফির গ্লাস ছুঁড়ে মারেন পাশের গাড়ির উইন্ডোতে। সিগন্যালে আটকে থাকা অবস্থায় চিৎকার করে রীতিমতো অন্যান্য পথচারীদের মাথাব্যথার কারণ হয়েছেন।

লম্বা ট্রাফিকে বিরক্ত হয়ে কখনও অন্য ড্রাইভারকে চোখ রাঙাচ্ছেন। এখানেই শেষ নয়। ক্রিকেট ব্যাট বের করে সিগন্যালে দাঁড়িয়ে থাকা পাশের গাড়ির সাইড-ভিউ মিররও ভাঙতে দেখা গিয়েছে দ্রাবিড়কে। হঠাৎই ব্যাট হাতে আবার চিৎকার করে তিনি বলছেন,

‘ইন্দিরানগড়ের গুন্ডা আমি।’

বিজ্ঞাপনের অভিনয়ে কেবল অনুরাগীরাই নন, দ্রাবিড়ের অভিনয় মুগ্ধ করেছে ভিরাট কোহলিদের।

কোহলি এই বিজ্ঞাপনের ভিডিও তাঁর টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে লিখেছেন,

‘রাহুল ভাইয়ের এই রূপ আগে কখনও দেখিনি।’

চলমান আইপিএলের বিজ্ঞাপন বিরতির সময় এটি দেখা যাবে। ক্রেডিট কার্ড পেমেন্ট সংস্থা ‘ক্রেড’ এর নতুন বিজ্ঞাপন প্ৰকাশ পেয়েছে আইপিএলের শুরুর দিনেই।

৯৭ ডেস্ক

Read Previous

বিসিবির প্রায় সবকিছুই এখন পরিস্থিতির উপর নির্ভর করছে

Read Next

সাকিব কেকেআরকে অন্যরকম গতিশীলতা এনে দিবে বলছেন মরগান

Total
9
Share