নিউজিল্যান্ড থেকে বয়ে আনা চোটে বড় শঙ্কায় মোসাদ্দেক

নিউজিল্যান্ড থেকে বয়ে আনা চোটে বড় শঙ্কায় মোসাদ্দেক

শ্রীলঙ্কা সফরের ২১ সদস্যের প্রাথমিক স্কোয়াডে নেই মোসাদ্দেক হোসেন সৈকতের নাম। নিউজিল্যান্ড সফর থেকে বড় সড় চোট নিয়েই দেশে ফিরেছেন মোসাদ্দেক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) মেডিকেল বিভাগ জানিয়েছে ইতোমধ্যে করানো হয়েছে তার হাঁটুর এমআরআই। কতদিনের জন্য ছিটকে যাচ্ছেন সেটা জানা যাবে আগামীকাল।

নিউজিল্যান্ডে সফরের শুরু থেকেই চোটে পড়েন মোসাদ্দেক। পুরো সফর হাঁটুর চোটে ভোগা এই অলরাউন্ডার খেলতে পেরেছেন কেবল শেষ টি-টোয়েন্টি ম্যাচ। তবে ঐ ম্যাচে খেলেই কিনা বিপত্তিটা বেড়েছে।

গত ৪ এপ্রিল দলের সাথে দেশে ফিরে নিজ শহর ময়মনসিংহ যান মোসাদ্দেক। তবে চোটের তীব্রতা বড় আকার ধারণ করলে বিসিবির মেডিকেল বিভাগের পরামর্শে করানো হয় এমআরআই।

আজ (১০ এপ্রিল) মিরপুরে কার্যালয়ে আসা মোসাদ্দেক হাঁটতে পারছিলেন না স্বাভাবিকভাবে। খালি চোখে দেখে স্পষ্ট, বড়সড় চোটেই পড়েছেন। খুব শীঘ্রয়ই মাঠে নামা হচ্ছেনা বলাই যায়।

তবে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী জানালেন চোটের ধরণ নিয়ে এখনই কিছু বলতে চান না। আগামীকাল মোসাদ্দেককে আরেক দফা দেখেই চূড়ান্ত অবস্থা সম্পর্কে জানাতে পারবেন।

‘ক্রিকেট৯৭’ কে তিনি বলেন, ‘মোসাদ্দেকের হাঁটুতে চোট, আমরা ওকে একটা এমআরআই করাতে বলেছি। এমআরআই রিপোর্টও আজ হাতে পেয়েছি, সে ময়মনসিংহ থেকে এসেছে। আগামীকাল তাকে দেখার পর চোট সম্পর্কে বিস্তারিত বলা যাবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

দেশ বাঁচাতে তাসকিনের আহ্বান

Read Next

বিসিবির প্রায় সবকিছুই এখন পরিস্থিতির উপর নির্ভর করছে

Total
1
Share