পাকিস্তান যুবাদের বাংলাদেশ সফর স্থগিত

পাকিস্তান যুবাদের বাংলাদেশ সফর স্থগিত

১ টি চারদিনের ম্যাচ ও ৫ টি ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। এক দফা বদলে চূড়ান্ত হয়েছিল সূচি, স্কোয়াড ঘোষণাও করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে আপাতত এই সফর আলোর মুখ দেখছেনা।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ বাংলাদেশে প্রভাব ফেলেছে বেশ ভালমতোই। করোনা সংক্রমণের উর্ধ্বমুখীতার কারণেই সরকার দেশব্যাপী লকডাউন দিচ্ছে। যার ফলে স্থগিত হয়েছে এই সিরিজ।

শুরুতে ১১ এপ্রিল পাকিস্তানি যুবাদের বাংলাদেশে আসার কথা ছিল। তবে পরে তা পিছিয়ে ১৭ তারিখ করা হয় লকডাউনের কারণে (৫ থেকে ১১ এপ্রিল)।

লকডাউনের সময় বাড়াচ্ছে বাংলাদেশ সরকার। যেকারণে অনির্দিষ্টকালের জন্য এই সিরিজ স্থগিত ঘোষণা করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে তা নিশ্চিত করেছে পিসিবি।

দুই দেশের বোর্ড (পিসিবি ও বিসিবি) এখন নতুন উইন্ডো খুঁজবে। বাংলাদেশে করোনা পরিস্থিতির উন্নতি হলে এই সিরিজ আলোর মুখ দেখবে।

বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার এইএম কায়সার স্থানীয় গণমাধ্যমকে এই বিষয়ে জানান, ‘কোভিড পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহুর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা ঈদ উল ফিতেরের পরে সুবিধাজনক সময়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করব।’

এই সিরিজকে মাথায় রেখে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ট্রেনিং ক্যাম্প করছিল পাকিস্তানি যুবারা, যা সমাপ্ত হয়েছে।

৯৭ প্রতিবেদক

Read Previous

দলে নিয়েই হারশালকে দায়িত্ব বলে দিয়েছিল ব্যাঙ্গালোর

Read Next

দেশ বাঁচাতে তাসকিনের আহ্বান

Total
1
Share