মাঠে নামার আগে সতীর্থদের যে বার্তা দিলেন কোহলি

মাঠে নামার আগে সতীর্থদের যে বার্তা দিলেন কোহলি
Vinkmag ad

আগামীকাল (৯ এপ্রিল) থেকে শুরু হতে যাচ্ছে আইপিএলের ১৪ তম আসর। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তার আগে দলের ক্রিকেটারদের বার্তা দিলেন অধিনায়ক ভিরাট কোহলি। অনুশীলন থেকে ম্যাচ সবকিছুই যেন উপভোগ করে সতীর্থরা। সাথে দলের জয়ের পথে আগ্রাসী হওয়ারও পরামর্শ কোহলির।

আইপিএলে শিরোপা আক্ষেপের অন্যতম নাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতি আসরেই নামি দামি তারকা নিয়ে নামলেও কাঙ্খিত সাফল্য ধরা দেয়নি এখনো। ভিরাট কোহলির নেতৃত্বাধীন দলটির সর্বোচ্চ সাফল্য তিনবার রানার আপ হওয়া। সর্বশেষ চার আসরে কেবল একবার শেষ চারে যেতে পেরেছে কোহলি অ্যান্ড কোং।

গতবার এলিমিনেটর টপকাতে না পারলেও নিজেরা সঠিক পথে আছে বলে মত অধিনায়ক কোহলির। সর্বশেষ চার আসরে এটিই যে তাদের সেরা অর্জন। ফলে গতবারের ছন্দটা ধরে রাখার ব্যাপারে সতর্ক ব্যাঙ্গালোর দলপতি। ফ্র্যাঞ্চাইজিটির টুইটারে প্রকাশিত এক ভিডিওতে কোহলি বার্তা দেন সতীর্থের উদ্দেশে।

তিনি বলেন, ‘যারা আমাদের দলে যোগ দিয়েছে সবাইকে স্বাগত। যারা আগে থেকে দলের সঙ্গে রয়েছে তাদের কাছে নিশ্চয়ই তোমরা শুনে থাকবে যে গোটা মৌসুম জুড়েই কী রকম পরিবেশ এবং ইচ্ছেশক্তি থাকে আমাদের দলে। আমি চাই মাঠের প্রতিটা মুহূর্ত তোমরা উপভোগ করো। সেটা অনুশীলনেই হোক বা ম্যাচে।’

‘যে আগ্রাসন নিয়ে আমরা খেলে থাকি সব সময় সেই আগ্রাসন তোমাদের মধ্যে থাকুক। এর যেন কোনও পরিবর্তন না হয়। আমরা যে ঠিক দিকেই চলেছি সেটার প্রমাণ গত বছরের খেলা। এবার আমরা আরও শক্তিশালী। আশা করি এ বার আরও ভাল কিছু ঘটবে। অনুশীলনে যেটা করি মাঠে সেটা আরও ভাল ভাবে করতে যাতে পারি, সে দিকেই লক্ষ্য থাকবে।’

৯৭ ডেস্ক

Read Previous

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সিদ্ধান্তে অবাক আফ্রিদি

Read Next

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থ: মনোনীত হলেন যারা

Total
3
Share