বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষক হিসাবে দেশীয় কোম্পানি ওয়ালটনের জুড়ি মেলা ভার। আন্তর্জাতিক হোক, কিংবা ঘরোয়া, দেশের মাঠে হোক, কিংবা দেশের বাইরে। বাংলাদেশ ক্রিকেটের জন্য এগিয়ে আসে ওয়ালটন। এবারও ব্যতিক্রম হয়নি। শ্রীলঙ্কার মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজে টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন।

আগামী ১২ এপ্রিল দুইটি টেস্ট খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়ে যাবে মুমিনুল হকের নেতৃত্বাধীন দল। এই সিরিজের অফিশিয়াল নাম ‘ওয়ালটন শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ সিরিজ ২০২১’। শ্রীলঙ্কার মাটিতে এবারই প্রথম পৃষ্ঠপোষকতা করছে না ওয়ালটন।

৫ এপ্রিল, ২০২১ এই সিরিজের স্বত্বাধিকারী আইটিডব্লিউ স্পোর্টস ম্যানেজপমেন্টের সঙ্গে চুক্তি করে ওয়ালটন। ওয়ালটনের মিডিয়া কার্যালয়ে চুক্তি স্বাক্ষর প্রক্রিয়া সম্পন্ন হয়।

ওয়ালটন শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ সিরিজ ২০২১

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও আইটিডব্লিউ কনসাল্টিং বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের প্রধান মোহাম্মদ শারিক। এই সময়ে আরও উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম ও সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উদয় হাকিম জানান ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে এবং থাকবে সবসময়।

‘করোনা মহামারীর কারণে কঠিন সময় পার করছে গোটা বিশ্ব। তবে আনন্দের বিষয় হলো করোনা ভীতি কাটিয়ে আবার মাঠে ফিরতে শুরু করেছে ক্রিকেট। জাতীয় দল (বাংলাদেশ) ইতোমধ্যেই নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরেছে। এরপর টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় ও ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এই আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন এটিই প্রত্যাশা। ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে, থাকবে সবসময়।’

বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের সূচিঃ

ইন্টার স্কোয়াড ওয়ার্ম আপ- ১৭-১৮ এপ্রিল, ২০২১, সিএমসিজি (চিলো মারিয়ান্স ক্রিকেট ক্লাব গ্রাউন্ড ), কাতুনায়েকে

১ম টেস্ট- ২১-২৫ এপ্রিল, ২০২১, পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, ক্যান্ডি
২য় টেস্ট- ২৯ এপ্রিল-৩ মে, ২০২১, পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, ক্যান্ডি।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাংলাদেশের পথে হাটছে শ্রীলঙ্কাও

Read Next

প্রধান কোচ ছাড়াই মুমিনুল হকদের অনুশীলন শুরু

Total
11
Share